Hoop PlusTollywood

Sreemoyee Chattoraj: কাঞ্চন মল্লিক অতীত, সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কফি ডেটে গেলেন শ্রীময়ী!

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sremoyee Chattaraj) গত বছর থেকে টলিউডের অন্যতম চর্চিত ব্যক্তিত্ব। শ্রীময়ী হয়তো তাঁর অভিনয়ের জন্যও এতটা চর্চায় ছিলেন না, যতটা তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)-এর সাথে তাঁর সম্পর্ক নিয়ে অনেক জলঘোলা হয়েছে। এবার তাঁকে দেখা গেল ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র সাথে।

বর্তমানে সৌরভ ও তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলী (Dona Ganguly) রয়েছেন লন্ডনের বাড়িতে। লন্ডন আই থেকে একটু দূরে সৌরভ ও ডোনার শখের গৃহকোণ। তাঁদের কন্যা সানা (Sana Ganguly) লন্ডনে উচ্চশিক্ষার জন্য যাওয়ার পরই সৌরভ ওই বাড়িটি কেনেন। ইদানিং সেখানে টলি সেলেবদের আনাগোনা দেখা যাচ্ছে। কিছুদিন আগেই এসেছিলেন সোহম (Soham) ও তাঁর স্ত্রী তনয়া (Tanaya)। সৌরভ ও ডোনার সাথে সেলফি তুলে তা পোস্ট করে সোহম জানিয়েছিলেন অনেক ধন্যবাদ তাঁদের এই সুন্দর সন্ধ্যা উপহার দেওয়ার জন্য। এবার সৌরভের লন্ডনের বাড়িতে আতিথ্য গ্রহণ করলেন শ্রীময়ী।

কিন্তু শ্রীময়ীর মতে, হঠাৎই নাকি লন্ডনের রাস্তায় তাঁর সাথে দেখা হয়েছে সৌরভের। একসাথে কফি খেতেও গিয়েছিল তাঁরা। শ্রীময়ীর পরনে ছিল কালো রঙের ওভারকোট। সৌরভ পরেছিলেন নীল রঙের ওভারকোট ও মাথায় ক্যাপ। অভিনেত্রী অনেকগুলি সেলফি তুলেছেন মহারাজের সাথে। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রীময়ী লিখেছেন, তাঁর সাথে দাদার হঠাৎই দেখা। সৌরভের প্রশংসা করেছেন তিনি। এরপরেই তাঁর শেয়ার করা ছবিতে মন্তব্য করে অনেকেই সৌরভের উদ্দেশ্যে লিখেছেন, ডোনা জানেন কিনা!

তবে খুব অদ্ভুত একটি ঘটনা দেখা যাচ্ছে। তা হল, শ্রীময়ী অথবা সোহম প্রত্যেকেই শাসক দলের সাথে যুক্ত। সৌরভ যখন লন্ডনে ছুটি কাটাতে ব্যস্ত, তখন তাঁদের কি এমন প্রয়োজন পড়ল সেখানে যাওয়ার? সকলের সাথেই হঠাৎ দেখা হয়ে যাচ্ছে সৌরভের? ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য।