Hoop StoryHoop Viral

বীণা হাতে সাক্ষাৎ যেন দেবী সরস্বতী, হিন্দি গানে তুললেন সুরের ঝংকার, তুমুল ভাইরাল ভিডিও

‘সাত সমুন্দর পার মে তেরে পিছে পিছে আ গায়ি’ একসময়ের বেশ জনপ্রিয় গান এটি। অসাধারণ গানের কথা, গানের সুর এবং লাস্যময়ী নৃত্য পুরুষ মনে তোলপাড় করেছিল। আনন্দ বক্সী এবং বিজয় শাহ এর লেখায় সাধনা সারগাম এর গলায় এইগানটি মানুষের মনের মনিকোঠায় পৌঁছতে খুব বেশি সময় লাগেনি। তখনকার দিনে যে গানগুলি হত সেগুলি খুব সহজেই মানুষের মনের মধ্যে গেঁথে থাকতো।

এখনো বর্তমান প্রজন্ম সেই গানগুলো নিয়ে নাড়া ঘাটা করে। কিন্তু বর্তমানে যে প্রতিনিয়ত গানগুলি রিলিজ করে সে গানগুলি কয়েকদিনের মধ্যেই যেন কোথায় হারিয়ে যায়। শিল্পীদেরও খুব বেশি খুঁজে পাওয়া যায় না। হাতেগোনা কয়েকজন শিল্পী যারা ইন্ডাস্ট্রিতে টিঁকে আছে। কিন্তু তখনকার দিনের রোমান্টিক গান অথবা আইটেম গান সমস্ত কিছুই অসাধারণ ছিল।

এখনকার শিল্পীদের মধ্যে এক অন্যতম শিল্পী হলেন শ্রীবানী। যিনি বীণা বাজিয়ে সকলের মনে এক অনবদ্য জায়গা করে নিয়েছেন। সবার মধ্যে গাইবার ক্ষমতা থাকেনা, কিন্তু বাজনা বাজাতে গেলেও নিজের মধ্যে এই সুরের দক্ষতা থাকতে হয়। কতদিনের পুরনো গানকে আবার নতুন প্রজন্মের কাছে বীণার মাধ্যমে তুলে ধরেছেন এই নতুন শিল্পী।

এই ভাবেই তো নতুন প্রজন্মের কাছে পৌঁছাতে হবে। তাদের প্রত্যেকের হাতে হাতে এখন রয়েছে একটি করে অ্যান্ড্রয়েড ফোন এবং এই অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের কাছে পৌঁছে যাওয়া কয়েক মুহূর্তের ব্যাপার। এই শিল্পীর বাজনা টিও কয়েক মুহূর্তের মধ্যেই সকলের মনের মধ্যে পৌঁছে গেছে। কারন তার নিখুঁত বাজনা একটি আইটেম গানকেও যথেষ্ট আকর্ষণীয় করে তুলেছে। কমেন্টে প্রত্যেকে প্রশংসা করেছেন। তার মুখের মিষ্টি হাসি আর সঙ্গে এত সুন্দর বাজনাকে প্রশংসা না করে পারাই যায় না।

whatsapp logo