whatsapp channel

Annwesha Hazra: টিআরপি টানতে শেষ অবধি প‍্যান্ট খুলে দেওয়া হল ধারাবাহিকের নায়িকার!

টিআরপির লড়াইয়ে বর্তমানে চ্যানেলগুলি জুড়ে ধুন্ধুমার পরিস্থিতি। কিছুদিন আগেই জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ -য় ‘মা-ছেলের ফুলশয্যা’ বিতর্ক তৈরি হয়েছে। তবে এই দৃশ্য দেখিয়ে ধারাবাহিকের টিআরপি খুব…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

টিআরপির লড়াইয়ে বর্তমানে চ্যানেলগুলি জুড়ে ধুন্ধুমার পরিস্থিতি। কিছুদিন আগেই জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ -য় ‘মা-ছেলের ফুলশয্যা’ বিতর্ক তৈরি হয়েছে। তবে এই দৃশ্য দেখিয়ে ধারাবাহিকের টিআরপি খুব একটা আশানুরূপ হয়নি। এবার একই পথে হাঁটল স্টার জলসা। তবে একটু অন্য ভাবে। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’-য় শেষ অবধি সন্ধ্যার প‍্যান্ট খোলার দৃশ্য দেখানো হল।

Advertisements

‘সন্ধ্যাতারা’-র বিপরীতে রয়েছে জি বাংলার প্রতিদ্বন্দ্বী ধারাবাহিক ‘ফুলকি’। ‘ফুলকি’-র সাথে ‘সন্ধ্যাতারা’-র জোরদার টিআরপির লড়াই শুরু হয়েছে। বর্তমানে ‘ফুলকি’-তে চলছে ইলিশ উৎসব। বর্ষায় ইলিশ উৎসবের দৃশ্য আবারও কাড়বে টিআরপি। এই কারণে ‘সন্ধ্যাতারা’ অবলম্বন করল সন্ধ্যার প‍্যান্ট খোলার দৃশ্য। কাহিনীর কেন্দ্রে রয়েছে দুই বোন সন্ধ্যা ও তারা। তারার কলিগ আকাশনীলের সাথে ঘটনাচক্রে বিয়ে হয় তার দিদি সন্ধ্যার। আকাশনীলের প্রতি ভালোবাসা থাকলেও তারা তা কখনও প্রকাশ করেনি। অপরদিকে আকাশনীলের ছবি দেখে তাকে ভালোবেসে ফেলেছিল সন্ধ্যা। কিন্তু সন্ধ্যা ও আকাশনীলের বিয়ে হলেও শহুরে নায়কের পছন্দ হয় না তার গ্রাম্য স্ত্রীকে।

Advertisements

একসময় আকাশনীল তার স্ত্রী সন্ধ্যাকে বলে, কলকাতা থেকে তার বন্ধুরা আসছে। তাদের সামনে যেন সন্ধ্যা মাসি-পিসিদের মতো শাড়ি না পরে! সন্ধ্যা অবাক হয়ে তাকে জিজ্ঞাসা করে, তাহলে সে কি পরবে! এরপর পাশ্চাত্য পোশাকে অনভ্যস্ত সন্ধ্যা ছেলেদের শার্ট-প‍্যান্ট পরে আকাশনীলের সামনে এসে উপস্থিত হয়। আকাশনীল চমকে ওঠে। সন্ধ্যা তাকে বলে, স্মার্ট বৌ হয়েছে সে। রেগে গিয়ে আকাশনীল তাকে কোমর থেকে হাত নামাতে বললে সন্ধ্যা প্রথমে রাজি হয় না। কিন্তু এরপর যখন সে কোমর থেকে হাত নামায়, তখন বোঝা যায় তার প্রথমে রাজি না হওয়ার কারণ।

Advertisements

সন্ধ্যার কোমর থেকে খুলে যায় ঢোলা প‍্যান্ট । এই প্রোমো চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ শুরু করেছেন সমালোচনা। অনেকে প্রশ্ন করেছেন, অযথা সন্ধ্যার চরিত্রাভিনেত্রী অন্বেষা (Anwesha Hazra)-কে বোকা বোকা চরিত্র কেন দেওয়া হচ্ছে! অনেকে লিখেছেন, এবার তারার ট্র্যাক ঢুকে গিয়ে শুরু হবে পরকীয়া। তবে গত সপ্তাহে 6.1 নম্বর পেয়ে টিআরপি তালিকায় সেরা দশ ধারাবাহিকের মধ্যে স্থান করে নিয়েছে ‘সন্ধ্যাতারা’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements