whatsapp channel
Bengali SerialHoop Plus

এবার ‘জগদ্ধাত্রী’র প্রতিপক্ষ স্টারের ‘কথা’, কপাল পুড়লো কোন সিরিয়ালের?

কোন সিরিয়াল (Television Serial) দর্শকরা কতটা পছন্দ করছে তা বোঝা যায় টিআরপি দেখেই। দর্শকদের পছন্দ অপছন্দের মাপকাঠি বলা যায় টিআরপিকে। তাই প্রতিটি ধারাবাহিকই যথেষ্ট গুরুত্ব সহকারে বিবেচনা করে টিআরপিকে। আসলে টিআরপি কমে যাওয়া মানে স্লট হারানো। নতুন সিরিয়ালদের জন্য নিজের জায়গা ছেড়ে দেওয়া। এমনটা হয়ে আসছে অনেকদিন ধরেই। আর স্লট হারানোর পরেও টিআরপি কম থাকলে কোনো সিরিয়ালই বেশিদিন টেকে না। এবার স্টার জলসাতেও বদলে গেল একটি সিরিয়ালের টাইম স্লট। কথা হচ্ছে ‘তুঁতে’র ব্যাপারে।

নতুন ধারাবাহিক আসতে চলেছে চ্যানেলে। নাম ‘কথা’। অভিনেত্রী সুস্মিতা দে-র বিপরীতে প্রথম বার সিরিয়ালে মুখ দেখাতে চলেছেন অভিনেত্রী সাহেব ভট্টাচার্য। এটা দর্শকদের কাছে নিঃসন্দেহে একটা বড় ব্যাপার। আর সেই সুযোগের সদ্ব্যবহার করতেই ‘কথা’কে প্রাইম টাইমে স্লট দিয়ে দিয়েছে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ। আগামী ১৫ ডিসেম্বর থেকে সন্ধ্যা সাতটার স্লটে দেখা যাবে এই নতুন সিরিয়াল।

বিপরীতে রয়েছে জি বাংলার টপার সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। বরাবর সেরা পাঁচের মধ্যে তো থাকেই এই সিরিয়াল। উপরন্তু একাধিক বার বাংলা সেরাও হয়েছে এই ধারাবাহিক। বিপরীতে তুঁতে অনেকটাই ফিকে হয়ে গিয়েছে। টিআরপি মন্দ ওঠে না তুঁতেরও। কিন্তু জগদ্ধাত্রীর বিরুদ্ধে একবারও পেরে ওঠেনি এই সিরিয়াল। তাই এবার সরে দাঁড়াতে হচ্ছে এই সিরিয়ালকে। তবে তুঁতেকে সরিয়ে যে সিরিয়ালকে আনা হচ্ছে সেটি নিয়েও বিশেষ আশা দেখতে পাচ্ছেন না দর্শকদের একাংশ। আসলে সুস্মিতার অতীত ট্র্যাক রেকর্ড খুব একটা ভালো নয়।

জি বাংলায় ‘অপরাজিতা অপু’ সিরিয়ালটি শেষ হওয়ার পর স্টার জলসায় পা রেখে পরপর দুটি সিরিয়ালই ফ্লপ হয়েছে তাঁর। ‘বৌমা একঘর’ এবং ‘পঞ্চমী’ দুটোই মাঝপথে বন্ধ হয়ে গিয়েছে। এর আগেও জগদ্ধাত্রীর সঙ্গে টক্করে হেরেছেন সুস্মিতা। এবারে কি হারানো গৌরব ফেরাতে পারবেন সুস্মিতা। সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। অন্যদিকে তুঁতে স্লট হারা হয়ে যাচ্ছে রাত সাড়ে দশটায় ‘গাঁটছড়া’র ফেলে যাওয়া স্লটে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই