Hoop PlusTollywood

বছর শেষে পার্টি মুডে শুভশ্রী-শ্রাবন্তী, নেট পাড়ায় ভাইরাল ভিডিও

Advertisements

বছর শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি। নতুন বছরের সঙ্গে সঙ্গে আসবে নতুন সুযোগ, দু চোখে জায়গা করে নেবে নতুন স্বপ্ন। তবে নতুনকে স্বাগত জানানোর আগে পুরনোকে ধুমধাম করে বিদায় জানাতে ব্যস্ত হয়ে পড়েছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে তারকারা সকলে ব্যস্ত পার্টি করতে। বছরের এই সময়টায় সকলেই থাকেন উৎসবের মেজাজে। বিভিন্ন রেস্তোরাঁ, নিশিঠেকে বসে মজলিস। সম্প্রতি এমনি এক অভিজাত পার্টিতে দেখা মিলল টলিপাড়ার দুই সুন্দরী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)।

টলিউডের এই দুই নায়িকার মধ্যে বেশ গলায় গলায় বন্ধুত্ব। ইন্ডাস্ট্রিতে সহকর্মী হওয়ার পাশাপাশি জি বাংলার নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এ বিচারকের আসনেও একসঙ্গে দেখা গিয়েছিল দুজনকে। একে অপরের সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্ট করার পাশাপাশি শুভশ্রীর দ্বিতীয় সন্তান হওয়ার সময়েও শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন শ্রাবন্তী। এবার দুজনকে একসঙ্গে দেখা গেল ডান্স ফ্লোরে।

বছর শেষে পার্টি মুডে শুভশ্রী-শ্রাবন্তী, নেট পাড়ায় ভাইরাল ভিডিও

নেট পাড়ায় একটি বুমেরাং ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দুই অভিনেত্রীকেই দেখা গিয়েছে পার্টি ড্রেসে। শ্রাবন্তীর পরনে একটি ধূসর শর্ট ড্রেস, মধ্যমণি শুভশ্রীকে দেখা গেল কালো টপের সঙ্গে নীল মিনি স্কার্টে। পাশে তাঁদের এক বান্ধবীকেও দেখা গেল পার্টি করতে। তিন জনের বুমেরাং ভিডিওটি এই মুহূর্তে চর্চায় রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সবে মাত্র এক মাস হয়েছে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। ইউভানের পর তাঁর কোল জুড়ে এসেছে ইয়ালিনি। কিন্তু অভিনেত্রীর উদ্যমকে কুর্নিশ করতে হয় রীতিমতো। দ্বিতীয় বার মা হওয়ার পর মাত্র কিছুদিন বিশ্রাম নিতে না নিতেই প্রথমে তিনি নতুন হেয়ার কাট করিয়েছেন। তারপর স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে গিয়েছেন সিনেমা দেখতে। শুধু তাই নয়, কিছুদিন আগে সপরিবারে পাটায়াও ঘুরে এসেছেন রাজ শুভশ্রী। পাটায়া সমুদ্র সৈকতে হুটোপুটি করতে দেখা গিয়েছিল ছোট্ট ইউভানকে। সব ছবিই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন শুভশ্রী।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই