Hoop PlusTollywood

Subhashree Ganguly: ফিনফিনে শাড়ি স্লিভলেস ব্লাউজে লাস্যময়ী শুভশ্রী, ছবি দেখে মুগ্ধ নেটজনতা

চলতি বছর শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র অনেকগুলি ফিল্ম রিলিজ করলেও প্রায় প্রতিটিই বিতর্কিত। ইতিমধ্যেই রিলিজ করেছে তাঁর আগামী ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এর টিজার। 6 ই সেপ্টেম্বর রিলিজ করতে চলেছে এই ফিল্মের ট্রেলার। এবার শুভশ্রী শেয়ার করলেন তাঁর একটি ছবি।

ইন্সটাগ্রামে শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়ি। শাড়ি জুড়ে বসানো সাদা রঙের স্টোন। তার সাথে সবুজ স্লিভলেস ব্লাউজ পরেছেন শুভশ্রী। ব্লাউজটি সামান্য ডিপ নেক হওয়ার কারণে শুভশ্রীর ক্লিভেজ ঈষৎ উন্মুক্ত। এই সাজের সাথে শুভশ্রীর হাতে রয়েছে স্টোন স্টাডেড চূড় ও কানে শ‍্যান্ডেলিয়র দুল। বাঁ হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। চুল খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন শুভশ্রী। ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশনে দুটি সবুজ রঙের ইমোজি দিয়েছেন। শুভশ্রীর অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর ছবি।

চলতি বছর শুভশ্রী অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’ মুক্তি পেয়েছে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। শিশুদের মোবাইল গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছিল এই ফিল্ম। ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। রাজ পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পেয়েছিল স্বাধীনতা দিবসের প্রাক্কালে। কিন্তু এই ফিল্ম বয়কটের ডাক দিয়েছিলেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Ray)। কার্যতঃ তা হয়নি।

প্রায় একই সাথে রিলিজ করেছিল ‘বিসমিল্লাহ’। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছেন ঋদ্ধি সেন (Ridhdhi Sen)। কিন্তু ধর্মীয় বিতর্কের সম্মুখীন হয়েছিল এই ফিল্ম। পুজোর সময় রিলিজ করবে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’।