শরীর নিয়ে একাধিক কটুক্তি, যোগ্য জবাব শুভশ্রীর, Hot Look-এ মুগ্ধ নেটিজেনরা

HoopHaap Digital Media

পাড়ার কাকি বা ননদ বা বাড়ির জা যখন বলে এহে কি মোটা….. কেমন লাগে শুনতে? পাড়া হোক বা ঘর, এই মোটা শব্দ শুনতে কেউই পছন্দ করে না। খুব স্বাভাবিক, তাই নয় কি? আমরা প্রত্যেকেই ফিট থাকতে চাই, কিন্তু কিছু শারীরিক সমস্যা বা হরমোনের পরিবর্তনের জন্য রোগা বা মোটা হতে হয়। এর মানে কি সে শরীরের যত্ন নেয় না? মানুষ সব জেনে বুঝেও এই ধরনের body shaming কে বাহবা দিচ্ছে, তারই প্রমাণ শুভশ্রী গাঙ্গুলীর পোস্টের কমেন্টে বক্সে দেখা গেল।

সম্প্রতি, শুভশ্রী একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে প্রথমে তিনি সাদা লং শার্টে গাড়িতে ওঠে আর গাড়ি থেকে নামে রয়্যাল ব্লু ড্রেসে। সম্ভবত অভিনেত্রী ড্যান্সার রিয়্যালিটি শোতে যাচ্ছেন। সবই ঠিক আছে, কিছু মানুষ ভিডিও দেখে শুভশ্রীর ফিগার নিয়ে কু মন্তব্য করেন। কেউ লেখেন মটু, কেউ লেখেন, যাচ্ছে তাই লাগছে একদম, কেউ লেখেন, এখন আর আগের মত লাগে না।

শুভশ্রী এখনও পর্যন্ত কোনো মন্তব্য পিছু প্রতিবাদ করেননি। তবে, কিছুদিন আগে body shaming নিয়ে মুখ খোলেন। এক নেটিজেনের মন্তব্যকে নিজের স্টোরিতে স্থান দিয়ে বলেছেন, ‘অভিনেত্রী বলেই কি বার বার এ ভাবে শুভশ্রীকে(Subhashree Ganguly) কটাক্ষ করা হচ্ছে? তিনি যে এক সন্তানের মা, এটা তো কারওরই অজানা নয়!শরীরী বিভঙ্গের উপর সাজ বা সৌন্দর্য নির্ভর করে না। নিজেকে সবার সামনে সুন্দর ভাবে মেলে ধরতে জানাটাই আসল। ‘

এরপরেও কিছু সংখ্যক নেট জনতার মোহ ভঙ্গ হয়নি। এখনও শুভশ্রীকে তার শরীর নিয়ে শুনতে হচ্ছে নানান কটূক্তি। যদিও এতে করে অভিনেত্রীর সাহসিকতা এবং কাজ করার স্পৃহা একটুও কমেনি।

About Author

Leave a Comment