whatsapp channel

Subhashree Ganguly: দ্বিতীয় সন্তান এলো শুভশ্রীর গর্ভে, ফের বাবা হচ্ছেন রাজ চক্রবর্তী

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র দ্বিতীয়বার সন্তান ধারণ প্রসঙ্গে তিনি মুখ না খুললেও তাঁর দিদি দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly) জানিয়েছিলেন, ইউভান (Yuvan)-এর আরও একটি ভাই বা বোন আসুক তা পরিবারের সকলেই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র দ্বিতীয়বার সন্তান ধারণ প্রসঙ্গে তিনি মুখ না খুললেও তাঁর দিদি দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly) জানিয়েছিলেন, ইউভান (Yuvan)-এর আরও একটি ভাই বা বোন আসুক তা পরিবারের সকলেই চান। মঙ্গলবার, 27 শে জুন সকালে জানা গেল, খুব শীঘ্রই চক্রবর্তী পরিবারে আসতে চলেছে ইউভানের খেলার সাথী। দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী।

Advertisements

এদিন ইন্সটাগ্রামে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী একটি ছবি শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে তাঁদের পুত্রসন্তান ইউভান যথেষ্ট উচ্ছ্বসিত। ছবিটি শেয়ার করে রাজ ও শুভশ্রী লিখেছেন, ইউভান অবশেষে বড় দাদা। এরপরেই দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন তাঁদের অনুরাগীরা। সেলিব্রিটিদের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে শুভশ্রীর পোস্টের কমেন্ট সেকশন। শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) লিখেছেন, তিনি খুব খুশি হয়েছেন এই সুখবর শুনে। মৌনি রায় (Mouni Roy) শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, তিনি আর অপেক্ষা করতে পারছেন না ইউভান ও তার নতুন সাথীর সাথে খেলার জন্য। শুভেচ্ছা জানিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi), রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiyat Rashid Mithila), দেবলীনা কুমার (Devlina Kumar)-রা।

Advertisements

পিছিয়ে নেই শ্রীমা ভট্টাচার্য (Sreema Bhattacharya), দর্শণা বণিক (Darshana Banik), বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee), সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guhathakurta)-রাও। কিছুদিন আগেই দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ মুখ্য ভূমিকায় অভিনয়ের জন্য শুভশ্রী পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। ফলে চক্রবর্তী পরিবারে বইছে দ্বিগুণ খুশির হাওয়া।

Advertisements

শুভশ্রী ও রাজ আগেই জানিয়েছিলেন, তাঁদেরও নিজস্ব ভাই-বোন রয়েছে। শুভশ্রীর দিদি দেবশ্রী রয়েছেন একদিকে। অপরদিকে রয়েছেন রাজের দিদিও। ফলে ইউভানের জন্যও ভাই-বোনের পরিকল্পনা করছিলেন রাজ ও শুভশ্রী। অবশেষে তা বাস্তবায়নের সুসংবাদ দিলেন তাঁরা।

Advertisements

whatsapp logo
Advertisements