Hoop PlusTollywood

Subhashree Ganguly: গালে চুমু দিয়ে কাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শুভশ্রী!

শুভশ্রীর বড্ড আদরের সে। একেই একটা সময় কোলে করে যত্ন করতেন, আদর করতেন। তখনও শুভশ্রীর মা হয়ে ওঠা হয়নি। তখনও অভিনয় জীবনও শুরু হয়নি শুভশ্রীর, ঠিক তখন থেকেই তার পরিবারে ছিল নতুন অতিথি। দেখতে দেখতে সেই প্রিয় মানুষটি ১৮ তে পা দিল।

একেবারে গালে চুম্বন দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শুভশ্রী। আর হবে নাই বা কেন? মা আর মাসি একই। মায়ের উপস্থিতি হোক বা অনুপস্থিতি মাসিরা বড্ড বেশি আপন হয়। হ্যাঁ, কথা হচ্ছে, শুভশ্রীর দিদি দেবশ্রীর পুত্র অনীশকে (Aneesh) নিয়ে।

দেখতে দেখতে ১৮ বছরে পা রাখলো এই অনীশ। মায়ের সঙ্গেই থাকে অনীশ। তার আরো একটি নাম আছে, যেটি হল ঋষি। দেবশ্রী সাধারণত ঋষি বলেই ডাকেন ছেলেকে। দেবশ্রীর ডিভোর্সের পর ছেলেকে নিয়ে আলাদা থাকেন তিনি। বর্তমানে অনীশ (Aneesh) ইস্কনের সঙ্গে যুক্ত। প্রতি রবিবার সেখানে ক্লাস করতে যায়। পুজো অর্চনার ব্যাপারে অনীশ বেশ জ্ঞানী। এই অনীশের কারণেই ইউভানের জন্মদিনের অনুষ্ঠানে ইস্কন থেকে কৃষ্ণ ভজনের মানুষজন আসেন এবং পুজো হয়।

প্রসঙ্গত, দেবশ্রী নিজেই নিজের বাড়িতে দুর্গা পুজোর আয়োজন শুরু করেছেন। তাই মালদ্বীপ থেকে ফিরে সোজা দুর্গা পুজোর উৎসবে মেতেছেন অভিনেত্রী। এরই মাঝে একমাত্র দিদির একমাত্র ছেলের জন্মদিনে মেতেছেন তিনি। সেই সুন্দর মিষ্টি মুহূর্তের ছবি পোষ্ট করে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী।

Related Articles