whatsapp channel

Subhashree Ganguly: আমি রাজি থাকলেও সৃজিত রিস্ক নেয়নি: শুভশ্রী গাঙ্গুলী

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন তিনি। তবে শুভশ্রী বর্তমানে কর্মবিরতি নেননি। তিনি রীতিমত কাজ করে চলেছেন। বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স…

Avatar

Nilanjana Pande

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন তিনি। তবে শুভশ্রী বর্তমানে কর্মবিরতি নেননি। তিনি রীতিমত কাজ করে চলেছেন। বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। করছেন নিয়মিত ফটোশুট। বিভিন্ন ইভেন্টেও উপস্থিত হচ্ছেন তিনি। তবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)-এর ফিল্ম ‘দশম অবতার’ থেকে বাদ পড়েছেন শুভশ্রী। এই ফিল্মের ফার্স্ট লুক সামনে এসেছে বৃহস্পতিবার। শুক্রবার, 21 শে জুলাই থেকে শুরু হয়ে গিয়েছে ‘দশম অবতার’-এর শুটিং। সৃজিতের কপ ইউনিভার্সের অন্তর্গত ‘দশম অবতার’ মাল্টিস্টারার ফিল্ম। এই ফিল্মে অভিনয় করছেন টলিউডের প্রথম সারির তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta), অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), জয়া আহসান (Jaya Ahsan)-রা।

এই ফিল্মে জয়ার পরিবর্তে অভিনয়ের কথা ছিল শুভশ্রীর। ‘দশম অবতার’ সৃজিতের সাথে তাঁর প্রথম ফিল্ম হওয়ার কথা থাকলেও শুভশ্রী দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাতেই চিত্রটি বদলে যায়। জুন মাসের শেষের দিকে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন শুভশ্রী। জুলাই মাসের গোড়ায় ‘দশম অবতার’ থেকে তাঁকে রিপ্লেস করে ওই চরিত্রে নেওয়া হয় জয়াকে। সেই সময় সৃজিত জানিয়েছিলেন, শুভশ্রীর সাথে আলোচনা করেই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কারণ তাঁর মতে, এই নারী চরিত্রটি শারীরিক ও মানসিক ভাবে যথেষ্ট চাপ সৃষ্টি করতে পারে শুভশ্রীর উপর। ফলে তা চাননি সৃজিত। পাশাপাশি শুভশ্রী ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-কে তিনি দ্বিতীয় সন্তানের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু সাম্প্রতিক সাক্ষাৎকারে এই ঘটনায় যথেষ্ট বিস্ফোরক প্রতিক্রিয়া জানিয়েছেন শুভশ্রী।

শুভশ্রী জানান, তিনি চেয়েছিলেন ‘দশম অবতার’-এ অভিনয় করতে। কিন্তু তিনি কনফিডেন্ট থাকলেও সৃজিত ছিলেন না। ফলে পরিচালকের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে ফিল্ম থেকে সরে গিয়েছেন শুভশ্রী। তাঁর পরিবর্তে এসেছেন জয়া। তবে ‘দশম অবতার’ থেকে সরে যাওয়া নিয়ে আফশোস করেন না শুভশ্রী।

তাঁর মতে, এরকম অনেক বড় প্রোজেক্ট ছেড়ে দিয়েছেন তিনি। আপাতত ইন্দোনেশিয়ার বালিতে ইউভান (Yuvaan) ও রাজকে নিয়ে বেবিমুনে গিয়েছেন শুভশ্রী।

whatsapp logo