Hoop PlusTollywood

রাজের পরিচালনায় কামব্যাক করতে চলেছেন শুভশ্রী, বিপরীতে এই বং ক্রাশ

Advertisements

চলতি বছর ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বাকালীন সময়েও রিয়েলিটি শোয়ের শুটিং করেছেন তিনি। জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে ছিলেন তিনি। এমনকি মঞ্চে উঠে নাচের তালে প্রতিযোগীদের সাথে পা মিলিয়েছেন শুভশ্রী। এক মাস আগে কন্যাসন্তান ইয়ালিনি (Yalini)-র জন্ম দিয়েছেন তিনি। মেয়ের জন্মের পর সম্প্রতি নীল রঙের সিকুইনড ড্রেসে প্রথম বার জনসমক্ষে এলেন শুভশ্রী। পাশাপাশি তিনি ফিরতে চলেছেন ওটিটিতে। রাজের পরিচালনায় তৈরি নতুন ওয়েব সিরিজের মাধ্যমে কামব্যাক করতে চলেছেন শুভশ্রী।

বুদ্ধদেব গুহ (Budhdhadeb Guha) রচিত রোম‍্যান্টিক উপন্যাস ‘বাবলি’ অবলম্বনে তৈরি হতে চলেছে এই ওয়েব সিরিজ। প্রথমে শোনা গিয়েছিল, ‘বাবলি’ অবলম্বনে ফিল্ম বানাতে চলেছেন রাজ। কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে, এটি আদতে হতে চলেছে ওয়েব সিরিজ। রাজের ডেবিউ ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মতো এটিও স্ট্রিম হবে জি ফাইভে। ওয়েব সিরিজে শুভশ্রীর বিপরীতে অভিনয় করতে চলেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। এই প্রথমবার ওয়েব সিরিজে দেখা মিলবে আবীর-শুভশ্রী জুটির। এই ওয়েব সিরিজে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta)।

এর আগেও ইন্দ্রদীপের সাথে একটি প্রোজেক্টে শুভশ্রীর কাজ করার কথা থাকলেও শেষ অবধি অভিনেত্রী ওই প্রোজেক্ট থেকে সরে যান। চলতি বছর ‘আবার প্রলয়’-এর সহ-প্রযোজক ছিলেন শুভশ্রী। তবে সাম্প্রতিক কালে তিনি নিজস্ব প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর ঘোষণা করেছেন। আপাতত চিত্রনাট্য শোনা শুরু করে দিয়েছেন শুভশ্রী।

তিনি জানিয়েছেন, নতুন প্রতিভাদের সাথে কাজ করতে চান তিনি। আগামী বছর বড় পর্দাতেও কামব্যাক করবেন শুভশ্রী। তবে তা ক্রমশ প্রকাশ্য।