Hoop PlusTollywood

Sudipa Chatterjee: ধনতেরাসে কি কিনলেন সুদীপা!

‘রান্নাঘর’ এর মক্ষীরানী তিনি। বর্তমানে যদিও এতবার ট্রোলিং এর মুখোমুখি হয়েছেন যে প্রায় সময় বিনোদনের পাতায় চর্চায় এসেছেন। তিনি হলেন সুদীপা (Sudipa Chatterjee)। ইদানিং, এই সুদীপা মানেই নেট জনতার কাছে ট্রোলিং রানী। তিনি কিছু পোস্ট করলেই সেটা হয়ে ওঠে আমজনতার চর্চার বিষয়। কিন্তু, আজ সুদীপা চর্চায় এসেছেন ধনতেরাস (Dhanteras 2022) উপলক্ষ্যে।

সুদীপা বরাবর তার সোনা গয়না, শাড়ি নিয়ে চর্চায় এসেছেন। এমনকি এই শাড়ি গয়না নিয়েও বহুবার কটাক্ষের মুখোমুখি হয়েছেন তিনি। এমত অবস্থায় ধনতেরাস কিভাবে সেলিব্রেট করলেন সুদীপা?

সূত্রের খবর এবং এক সংবাদমাধ্যমে সুদীপা জানিয়েছেন যে ধনতেরাসে তিনি হলুদ ধাতুর পরিবর্তে সাদা ধাতু কেনেন, এই যেমন রুপো, অ্যালুমিনিয়াম, প্ল্যাটিনাম, হীরে। এক্ষেত্রে রুপো ও হীরে বেশিরভাগ সময় কেনা হয় বলে জানান, এবং মনে করে দু’টি ঝাঁটা কেনেন সুদীপা। কারণ, ধনতেরাসে ঝাড়ু কেনা শুভ বলে মানেন অনেকে।

সব ঠিক আছে, কিন্তু, নিজের জন্য কি কিনলেন সুদীপা ধনতেরাস উৎসবে? এর উত্তরে সুদীপা সংবাদমাধ্যমে জানান যে তাঁর জন্য যা কেনেন সবটাই স্বামী অগ্নিদেব, যদিও বাড়ির অন্যান্য সদস্যের জন্য তিনি নিজেই কেনাকাটি করেন। ধনতেরাস প্রসঙ্গে, সঞ্চালিকার কথায়, “এ বছরও হিরের আংটি কেনার কথা ভেবেছি। সেটা অগ্নি দেবে।” শুধু গয়না কেন নয়, এই বিশেষ দিনে সুদীপার বাড়িতে আয়োজিত হয় লক্ষ্মী-গণেশ, ধনকুবের এবং ধন্বন্তরীকে পুজো। বছরে এই একটি দিন সুস্বাস্থ্যের কামনা করে তাঁকে পুজো করা হয়।