whatsapp channel

Sudipa Chatterjee: পুজো শেষেই সন্তান শোক! ভেঙে পড়লেন সুদীপা চট্টোপাধ্যায়

কদিন মাত্র হয়েছে দুর্গাপুজো শেষ হয়েছে। এখনো পুজো শেষের বিষন্নতা কাটিয়ে উঠতে পারেনি আমজনতা। এর মধ্যেই বড় ধাক্কা খেল সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) পরিবার। পুজোর পরেই প্রিয়জনকে হারালেন 'রান্নাঘর' এর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কদিন মাত্র হয়েছে দুর্গাপুজো শেষ হয়েছে। এখনো পুজো শেষের বিষন্নতা কাটিয়ে উঠতে পারেনি আমজনতা। এর মধ্যেই বড় ধাক্কা খেল সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) পরিবার। পুজোর পরেই প্রিয়জনকে হারালেন ‘রান্নাঘর’ এর রানী সুদীপা। নিজের আরেক প্রিয় পোষ্য ‘বাঁটুল’কে হারালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করে খারাপ খবরটা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুদীপা।

Advertisements

প্রিয় বাঁটুলের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সুদীপা। কোনো ছবিতে দেখা যাচ্ছে, সোফায় শুয়ে রয়েছেন সুদীপা। আর তাঁর বুকের উপরে বসে বাঁটুল। তার মুখে সুদীপার গলার হার। আরেক ছবিতে অগ্নিদেবের কোলে দেখা মিলল বাঁটুলের। ক্যাপশনে সুদীপা লিখেছেন, ‘আমরা তোমাকে ভুলব না। আমরা আবার মিলিত হব, রামধনুর পথে, স্বর্গের কাছাকাছি কোথাও। মা আর বাবা তোমাকে খুব ভালোবাসে। ফিরে এসো, তোমাকে খুব মিস করছি বাঁটুল।’ নেটিজেনরা সান্ত্বনা দিয়েছেন সুদীপাকে। কেউ প্রশ্ন করেছেন, কীভাবে হল এমনটা। কেউ কেউ বাঁটুলের ছবি শেয়ার করেছেন। কেউ আবার লিখেছেন, এই চারপেয়ে সন্তানরা চলে গেলে বাস্তবিকই খুব কষ্ট হয়।

Advertisements

Advertisements

সুদীপা এবং অগ্নিদেব দুজনেই পোষ্য প্রেমী। চট্টোপাধ্যায় বাড়িতে একাধিক পোষ্য রয়েছে তাঁদের। সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই তাদের ছবি শেয়ার করেন সুদীপা। ছেলে আদিদেবের মতোই পোষ্যদেরও নিজের সন্তানের মতোই ভালোবাসেন তিনি। তাই বাঁটুলকে হারিয়ে ভেঙে পড়েছেন সুদীপা। এর আগেও এক পোষ্যকে হারানোর কষ্ট সহ্য করতে হয়েছিল তাঁকে।

Advertisements

গত বছর আদরের পোষ্য ভানুকে হারিয়ে ভেঙে পড়েছিলেন সুদীপা। রাতে ঘুম ভেঙে উঠে কাঁদতেন তিনি। ছোট্ট ভানুকে শিশু অবস্থা থেকেই দেখে আসায় তার মৃত্যু শোক বড় বেশি করে বুকে বেজেছিল সুদীপার। তারপরেই তাঁদের পরিবারে আসে ‘ভান্টু’। পোষ্যর ছবি শেয়ার করায় ট্রোলের মুখেও পড়েছেন সুদীপা। পোষ্যদের নিয়ে ‘বাড়াবাড়ি’ করার জন্য কম কথা শোনেননি তিনি। কিন্তু চারপেয়ে সন্তানদের প্রতি কখনোই ভালোবাসা কমেনি তাঁর।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই