Bengali SerialHoop PlusReality show

Sudipa Chatterjee: তিয়াশার ছুটি, ‘রান্নাঘর’-এর হেঁশেল সামলাতে আবারো হাজির হচ্ছেন সুদীপা

বিকেল ৪:৩০ বাজলেই সোম থেকে শনিবার বাংলার গৃহস্থের বাড়ি গমগম করে ওঠে অন্যতম শো ‛জি বাংলার রান্নাঘর’-এর সঞ্চালিকা সুদীপার আওয়াজে। সঞ্চালনার দায়িত্বটি চিরদিন আগলে রেখেছেন সুদীপা চট্টোপাধ্যায়। এই কুকিং শো তে মাঝে মধ্যে সেলেব্রিটিরা এলেও বেশিরভাগ সময় হাজির থাকেন সাধারণ মানুষ। নতুন নতুন রান্নার রেসিপি বিভিন্ন সুন্দর পর্বের মাধ্যমে শেয়ার করে নেন সবাই মিলে। এখন যে স্পেশ্যাল পর্বটি দেখা যাচ্ছে সেটির নাম ‛বেয়ানে বেয়ানে কোলাকুলি’।

গতকাল অর্থাৎ শুক্রবার সম্প্রচারিত পর্বতে দেখা গেছে দুই বেয়ানের রান্না। তাঁরা এসেছিলেন নরেন্দ্রপুর ও গাঙ্গুলিবাগান থেকে। মেয়ের মা রান্না করেছেন সুস্বাদু পাঁঠার মাংস। খাঁটি বাঙাল রান্না যাকে বলে। নাম দিয়েছিলেন মাংসের কমলাকলি। আর ছেলের মা রান্না করেছেন চিংড়ির রসবরা। রান্নাগুলি দেখেই বোঝা যাচ্ছিল কতটা অবর্ণনীয় হতে পারে। সুদীপ্তা তো দুজনেরই রান্নার প্রশংসায় পঞ্চমুখ।

দেখা গেল, দুই বেয়ান দুজনকে খাইয়ে দিয়েছে একে অপরের অপূর্ব রান্না। তাঁদের পারিবারিক সম্পর্কের গল্পও শুনিয়েছেন দর্শকদের। এই ভাবেই চলতে থাকবে ‛বেয়ানে বেয়ানে কোলাকুলি’র স্পেশ্যাল পর্ব। হাসি,মজা,ঠাট্টা আর নিদারুণ সুস্বাদু বিভিন্ন ধরনের রান্না। সে ঘটিও হতে পারে আবার খাঁটি বাঙালও। পর্বটি তো বেশ পছন্দ হয়েছে দর্শকদের। সুদীপার অনুরাগীরাও ভীষণ খুশি। সোশ্যাল মিডিয়ায় কেউ বলেছেন ‛ভীষণ ভালো’, কেউ বা আবার বকবক খুশি হয়ে লাইক বাটনেই হাত দিয়ে প্রশংসা জানিয়েছেন।

প্রসঙ্গত, কিছু আগে অবধিই সুদীপা শ্যুটিং ফ্লোরে আসতে পারছিলেন না করোনায় আক্রান্ত হওয়ার ফলে। ওনার জায়গায় জি-এরই জনপ্রিয়ারা সঞ্চালনার দায়িত্ব নিচ্ছিলেন। তাঁদের কাজ সুন্দর হলেও সুদীপার অনুরাগীরা বেশ আকুল হয়েছিলেন। তাই সুদীপার আবার ফিরে আসায় বেশ খুশি নেটিজন থেকে অনুরাগীরাও। মাঝে মধ্যে দর্শকদের সাথে বাকবিতণ্ডায় জড়ালেও তাঁর অনুরাগীদের ভালোবাসায় তিনি বেরিয়ে আসেন। যাই হোক, বোঝা গেল এবার থেকে সোম থেকে শনি ঠিক বিকেল সাড়ে চারটায় স্পেশাল পর্বগুলি নিয়ে হাজির থাকবেন সুদীপা চট্টোপাধ্যায়।

Related Articles