whatsapp channel

Sudipta Banerjee: ‘সোহাগ জল’-এর সেটে আইবুড়ো ভাত খেলেন সুদীপ্তা!

গ্রীষ্মের প্রবল দাবদাহ চলছে বাংলা জুড়ে। নবান্নর তরফে জারি হয়েছে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে ছুটির নির্দেশিকা। স্টুডিওপাড়াতেও শুটিংয়ের ক্ষেত্রে একগুচ্ছ নির্দেশিকা জারি করার কথাও ভাবতে হয়েছে ফেডারেশন ও ইম্পাকে। কিন্তু এই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গ্রীষ্মের প্রবল দাবদাহ চলছে বাংলা জুড়ে। নবান্নর তরফে জারি হয়েছে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে ছুটির নির্দেশিকা। স্টুডিওপাড়াতেও শুটিংয়ের ক্ষেত্রে একগুচ্ছ নির্দেশিকা জারি করার কথাও ভাবতে হয়েছে ফেডারেশন ও ইম্পাকে। কিন্তু এই গরমের মধ্যেও বাজতে চলেছে বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। তবে তার আগে তাঁর আইবুড়ো ভাত পর্ব অনুষ্ঠিত হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সোহাগ জল’-এর সেটে।

Advertisements

মাত্র দশ দিন পরেই পয়লা মে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুদীপ্তা। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সী (Smita Bakshi)-র পুত্র সৌম্য বক্সী (Soumya Bakshi)-র সাথে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সুদীপ্তা। বর্তমানে ‘সোহাগ জল’ ধারাবাহিকে বেণী বৌদির চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এই ধারাবাহিকের সেটেই এদিন অনুষ্ঠিত হল সুদীপ্তার আইবুড়ো ভাত। তবে অবশ্যই রেস্টুরেন্ট নয়, সুদীপ্তার পাত সেজে উঠেছিল সহ-অভিনেতা, অভিনেত্রীদের রান্না করা বাড়ির খাবারে। মাটির বাসনে পরিবেশন করা হয়েছিল খাবার। মেনুতে ছিল পাঁচ রকম ভাজা, চিকেন, লটে মাছের ঝুরা, এঁচোড় চিংড়ি, মাছের মাথা দিয়ে ডালের মতো বাঙালি পদ। ছিল লাল দই ও মিষ্টি। শেষ পাতে ছিল পান।

Advertisements

তবে এত খাবার একা খেতে পারেননি সুদীপ্তা। কিন্তু তিনি উচ্ছ্বসিত তাঁর সহকর্মীদের ভালোবাসা পেয়ে। চারপাশে হলুদ গাঁদা ফুলের মালা, লাল কাপড় ও কুলোর সাজে সাজানো হয়েছিল। আইবুড়ো ভাতের সময় সুদীপ্তার জন্য ছিল তালপাতার হাওয়ার ব্যবস্থা। এদিন তাঁর পরনে ছিল হালকা গোলাপি রঙের জামদানি ও অক্সিডাইজড গয়না। মাথার চুল খোলা রেখে কানের পাশে সাদা ফুল গুঁজেছিলেন সুদীপ্তা।

Advertisements

21 শে এপ্রিল বিয়ের আগে শেষ শুটিং করবেন সুদীপ্তা। কারণ এরপরেই তিনি ব্যস্ত হয়ে পড়বেন বিয়ের আয়োজনে।

Advertisements

whatsapp logo
Advertisements