Hoop NewsHoop Trending

Soumitra Khan: বিধবার সঙ্গে অবৈধ সম্পর্ক, বাড়িতে ফিরে মাতলামি! স্বামীর বিরুদ্ধে ফের বিস্ফোরক সুজাতা

বাংলার রাজনীতিতে সৌমিত্র (Soumitra Khan) সুজাতা (Sujata Mondal) দাম্পত্যের কেমিস্ট্রি বদলেছে সময়ে সময়ে। কখনো স্বামীর হয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোটের আবদার করেছেন সুজাতা, কখনো আবার স্বামীর বিপরীত দলে নাম লিখিয়ে লড়েছেন নির্বাচনী লড়াই। আর এসবের মাঝেই উঠে এসেছে তাদের বিবাহবিচ্ছেদের তরতাজা খবর। নির্বাচনী প্রেক্ষাপটে দাঁড়িয়েই সংসার ভেঙেছে দুজনের। আড়াই বছর তারা দুজন দুজনের থেকে আলাদা। আদালতে চলছে বিবাহবিচ্ছেদের মামলাও। আর এর মাঝেই স্বামীর কুকীর্তি ফাঁস করতে উদ্যত সুজাতা মন্ডল। একের পর এক বিস্ফোরক অভিযোগ আনছেন বিজেপি সাংসদের বিরুদ্ধে।

এবার সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন স্বামীর চরিত্রের পর্দাফাঁস করলেন তৃণমূল নেত্রী। লিখলেন একের পর এক বিস্ফোরক কথাবার্তা। চার দেওয়ালের মাঝে কেমন দাম্পত্য কাটিয়েছেন তিনি, এবার সেই কথা জনসমক্ষে নিয়ে এলেন সুজাতা। এই ফেসবুক পোস্টে সৌমিত্র খাঁ’কে তিনি মাতাল, দলবদলু, বদ্ধ পাগল, লম্পট, চরিত্রহীন বলে কটাক্ষ করেন। এছাড়াও তার আগামী নিয়েও ভবিষ্যদ্বাণী করেন সুজাতা। তিনি লেখেন যে এই কথাগুলি আগামী দিনে মিলবেই।

এই ফেসবুক পোস্টে প্রাক্তন স্বামীকে শিলিগুড়ির বিধবাকে নিয়ে ফূর্তি করা, তারকাটা, দলবদলু, দুর্নীতিগ্রস্ত, ধান্দাবাজ, অন্যের ঘাড়ে চেপে শেষবারের মতো জেতা এম.পি বলেও কটাক্ষ করেন সুজাতা। এছাড়াও তিনি লেখেন, ‘বিধবার দৌলতে আগামীদিনে জুটবে না পরনে কাছা। তাই MP বুঝেশুনে মরণের আগেভাগেই গলায় দিয়েছে গামছা।। আগে আগে দেখো ইয়ে পাগল কা হোতা হ্যায় ক্যায়া।’ আর এই পোস্ট সামনে আসতেই শোরগোল পড়েছে রাজনৈতিক মহলে। পোস্টের বিরুদ্ধে নৈতিকতার প্রশ্নে সরব বিজেপি। অন্যদিকে এটিকে ‘সাংসারিক কূটকাচালি’ বলে সাফাই গেয়েছে তৃণমূল।

প্রসঙ্গত, ২০১৬ সালে ১ জুলাই সুজাতা মন্ডলকে বিয়ে করেন। কিন্তু তারপর এখন বিচ্ছেদের পথে হাঁটছেন তারা দুজনেই। মিউচ্যুয়াল ডিভোর্সের মামলা চলছে জেলা আদালতে। এর মাঝেই সংবাদমাধ্যমের সামনে ব্যক্তিগত কাদা ছোঁড়াছুঁড়ি জারি রয়েছে দুই তরফ থেকেই। সুজাতা যেমন স্বামীর চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন বারবার, তেমনই সৌমিত্র বারংবার জীবনে এগিয়ে যাওয়ার কথা বলেছেন।

Related Articles