whatsapp channel

Saumitra-Sujata: বিধবাদের দিয়ে শরীরের জ্বালা মেটাতেন সৌমিত্র, স্বামীর গোপন কুকীর্তির কথা ফাঁস সুজাতার

একদিকে যখন পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের কেস নিয়ে জল গরম বাংলায়, ঠিক তখনই বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ'কে (Saumitra Khan) নিয়ে শুরু হয়েছে জঘন্য খিল্লি। বিজেপি সাংসদের প্রাক্তন স্ত্রী তার…

Avatar

Advertisements
Advertisements

একদিকে যখন পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের কেস নিয়ে জল গরম বাংলায়, ঠিক তখনই বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ’কে (Saumitra Khan) নিয়ে শুরু হয়েছে জঘন্য খিল্লি। বিজেপি সাংসদের প্রাক্তন স্ত্রী তার স্বামীর চরিত্র নিয়ে কু বার্তা প্রেরণ করেছেন।

Advertisements

সম্প্রতি, সুজাতা (Sujata Mondal khan)এক সংবাদমাধ্যমে জানান যে সৌমিত্র খাঁ অন্যের দিকে আঙুল তুলছেন কিভাবে, নিজের চরিত্রটা কি তিনি দেখেছেন? সুজাতার দাবি তার প্রাক্তন স্বামী বহু নারীর সঙ্গে শারীরিকভাবে লিপ্ত। বিজেপি সাংসদ হওয়ার পর সে বিলাসিতার জীবন যাপন করছে। সুজাতা জানান যে সৌমিত্রর নিউটাউনে একটি বড় ফ্ল্যাট যেমন রয়েছে, তেমনই দিল্লি, কলকাতা, বাঁকুড়া, বিষ্ণুপুরেও ফ্ল্যাট-জমি রয়েছে। এই ব্যাপারে সৌমিত্রর প্রাক্তন স্ত্রীর প্রশ্ন এত বাড়ি-গাড়ি-সম্পত্তি কোথা থেকে এসেছে?

Advertisements

কিন্তু, সৌমিত্র খাঁ’র প্রাক্তন স্ত্রী এতটা চটে গেলেন কেনো? আজ পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির খবর প্রকাশ্যে আসার পরেই সৌমিত্র খাঁ সারদা দেবীর কাছে প্রার্থনা করতে বসেন। তার পুজো দেন। একেবারে হাত জোড় করে তিনি বলেছেন, ‘বাংলাকে বাঁচাও মা, বাংলাকে বাঁচাও…ইডি-কে শক্তি দাও…’। বিষ্ণুপুরের সাংসদ শুধু পুজো করেই পাঠ শেষ করেননি। তিনি তাঁর এই গোটা পুজার্চনা ক্যামেরাবন্দিও করেছেন। সেই ভিডিও দেখেই স্বামীর খিল্লি ওড়ান প্রাক্তন স্ত্রী সুজাতা।

Advertisements

Advertisements

যদিও এই ব্যাপার একেবারে গায়ে মাখেননি বিষ্ণুপুরের সাংসদ। তার মতে, যে যা বলছে বলুক। বাচ্চা, রাজনীতি করতে এসেছে।

whatsapp logo
Advertisements