Advertisements

Sunita Baby: নাচতে নাচতেই ওপেন স্টেজে টাকা চাইলেন সুনীতা বেবি, উত্তেজিত হলেন পুরুষ ভক্তরা

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

হরিয়ানভি নৃত্যকে সর্বভারতীয় স্তরে পৌঁছে দিয়েছেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে সপনা তুলে ধরেছিলেন আর্থিক সমস্যার কারণে কিভাবে হরিয়ানার মেয়েরা বাধ্য হন এই পেশায় আসতে। তবে এরপর সপনাকে টক্কর দিতে বহু মেয়ে এই পেশায় এসেছেন। প্রথমে এই পেশাকে তাঁরা শুধুমাত্র নৃত্য পরিবেশনের পেশা হিসাবে মনে করলেও পরে জেনেছেন এই পেশার প্রকৃত স্বরূপ। তবে সেই সময় এই পেশা থেকে তাঁরা সরে আসতে পারেননি আর্থিক কারণে। সুনীতা বেবি (Sunita Baby)-ও বর্তমানে নামী হরিয়ানভি নৃত্যশিল্পী। কিন্তু তিনি শুধুমাত্র উত্তর ভারতেই নয়, দেশের অন্যান্য অংশেও প্রসিদ্ধ।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হয় সুনীতার নাচের ভিডিও। বর্তমান প্রজন্মের কাছে তিনি প্রসিদ্ধ ‘কুইন অফ হার্টস’ নামে। ইতিমধ্যেই কয়েকটি হরিয়ানভি মিউজিক ভিডিওয় কাজ করেছেন সুনীতা। তবে অনেকে মনে করেন, সপনার নাচের ধরনকে অনুকরণ করেন সুনীতা। এমনকি সপনার মিউজিক ভিডিওর গানের সাথে মঞ্চে নৃত্য পরিবেশন করেন তিনি। হরিয়ানার ভিওয়ানি অঞ্চলের বাসিন্দা ছাব্বিশ বছর বয়সী সুনীতার আরও একটি ভিডিও সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই ভিডিওয় খোলা মঞ্চে সুনীতাকে দেখা যাচ্ছে ‘গোরে তন সে সড়কতা যায়ে’ গানের সাথে নাচ করতে। তাঁর পরনে রয়েছে নীল রঙের টাইট ফিট ফুলস্লিভ সালোয়ার-কামিজ। সালোয়ার-কামিজের নেকলাইন ডিপ। ইচ্ছাকৃতই এই ধরনের সালোয়ার-কামিজ পরেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। কারণ নাচের তুলনায় তাঁদের শরীর দর্শনের দিকেই দর্শকদের নজর থাকে। ব্যতিক্রম নন সুনীতাও। নাচের শুরু থেকেই তিনি যৌন আবেদনে পরিপূর্ণ স্টেপ পারফর্ম করতে শুরু করেন। অন্য হরিয়ানভি শিল্পীদের মতো সুনীতাও নাচের সময় নিজের উর্ধ্বাঙ্গকে হাইলাইট করতে ব্যস্ত।

গানের মাঝে তাঁকে দেখা যায়, স্টেজের উপর বসে থাকা এক প্রৌঢ়র কাছে গিয়ে ঘোমটায় মাথা আবৃত করে নাচতে। কিন্তু এর পরিবর্তে সুনীতার হাতে ওই ব্যক্তি পাঁচশো টাকার নোট দিলে ক্ষুব্ধ হন তিনি। ওই ব্যক্তির কাছে আরও টাকা চান সুনীতা। শেষ অবধি ওই ব্যক্তিকে তাঁকে আরও কিছু টাকা দেন। ভিডিওটি ইতিমধ্যে উনিশ লক্ষ ভিউ অতিক্রম করেছে।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow