BollywoodHoop Plus

Govinda-Sunita: বিয়ের পরেও নাকি গোবিন্দার পরকীয়া, সংসার ভাঙতে চেয়েছিলেন স্ত্রী সুনীতা!

গোবিন্দা (Govinda)-কে নিয়ে গত কয়েক বছর ধরে বিতর্ক চলছেই। বিতর্কের কেন্দ্রে রয়েছেন গোবিন্দার ভাগ্নে কৃষ্ণা (Krushna Abhishek), গোবিন্দা স্বয়ং ও তাঁর স্ত্রী সুনীতা (Sunita)। এই বিতর্ক কিন্তু শুরু করেছিলেন সুনীতাই। কৃষ্ণার স্ত্রী কাশ্মীরা (Kashmira) স্বামীর তুলনায় বয়সে বড় হওয়ার কারণে রক্ষণশীল মনোভাব সম্পন্না সুনীতার পছন্দ ছিল না তাঁকে। ফলে কাশ্মীরা ও কৃষ্ণাকে অযথা কটাক্ষ করেন তিনি। এরপরেই তাঁদের সাথে সম্পর্ক খারাপ হতে শুরু করে সুনীতা ও গোবিন্দার। কিন্তু এই প্রথমবার নয়, এর আগেও সুনীতা পারিবারিক অশান্তি সৃষ্টির চেষ্টা করেছিলেন। ঘটনাক্রম গড়িয়ে গিয়েছিল গোবিন্দার সাথে বিবাহ বিচ্ছেদ অবধি।

গোবিন্দা একাধিক অভিনেত্রীর সাথে ফিল্মে কাজ করেছেন। খুব স্বাভাবিকভাবেই অন্য নায়কদের মতো গোবিন্দাকেও লিঙ্ক-আপ করা হত তাঁর নায়িকাদের সাথে। এর ফলে গোবিন্দার খারাপ লাগলেও তাঁর ফিল্মগুলির পাবলিসিটি হত। কিন্তু একসময় এই লিঙ্ক-আপের জন্য গোবিন্দার পারিবারিক জীবনে তৈরি হয়েছিল সমস্যা। সেই সময় ‘হাদ কর দি আপনে’ ফিল্মের শুটিং চলছে। এই ফিল্মের নায়ক ছিলেন গোবিন্দা ও নায়িকা ছিলেন রানি মুখার্জী (Rani Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

শুটিং ইউনিটের সকলেই একই হোটেলে উঠেছিলেন। সেখানেই এক সন্ধ্যায় রানির ঘর থেকে বেরোতে দেখা যায় গোবিন্দাকে। এরপরই গুজব রটে রানির সাথে গোবিন্দার সম্পর্কের। বরাবর সকলের সাথে সহজ ভাবে মিশতে পছন্দ করেন গোবিন্দা। ফলে রানি সহ ইউনিটের সকলের সাথেই তিনি মজা করতেন। কিন্তু এই ঘটনাই কাল হয়ে দাঁড়ায় তাঁর পক্ষে। রানির সাথে গোবিন্দার সম্পর্কের গুঞ্জন আরও পাকাপোক্ত হয়ে যায়। গোবিন্দা মিডিয়ার কাছে বারবার অনুরোধ করেন, এই ধরনের গুজব রটানো বন্ধ করতে। কিন্তু কার্যতঃ তা ঘটেনি। অপরদিকে গোবিন্দার স্ত্রী সুনীতা স্বামীকে সন্দেহ করতে শুরু করেন।

পারিবারিক অশান্তি এতটাই বেড়ে যায়, সুনীতা গোবিন্দাকে ডিভোর্সের হুমকি দেন। তবে পরবর্তীকালে পরিবারের সদস্যদের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়।

whatsapp logo