whatsapp channel

Sunny Leone: কীভাবে কাস্টিং হয় নীল ছবির দুনিয়ায়! বিষ্ফোরক তথ্য ফাঁস সানি লিওনের

গায়ে একবার কালি ছিটলে সেই কালিমা সহজে দূর করা যায় না। অভিনেত্রী সানি লিওন (Sunny Leone) বর্তমানে বলিউডের একজন সক্রিয় সদস্য। কয়েকটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের সঙ্গে সঙ্গে একাধিক আইটেম…

Nirajana Nag

Nirajana Nag

গায়ে একবার কালি ছিটলে সেই কালিমা সহজে দূর করা যায় না। অভিনেত্রী সানি লিওন (Sunny Leone) বর্তমানে বলিউডের একজন সক্রিয় সদস্য। কয়েকটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের সঙ্গে সঙ্গে একাধিক আইটেম গানেও দেখা গিয়েছে তাঁকে। নিজের চিরাচরিত লাস্য দিয়ে আগুন জ্বালিয়েছেন তিনি পর্দায়। কিন্তু অতদূরই। একটি গণ্ডির মধ্যেই আটকে রয়েছেন সানি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে পরীক্ষা নিরীক্ষা হয়নি, বা বলা যায় কেউ সাহস করেনি। কারণ সানি যে এখনো বলিউডে এক রকম একঘরে হয়ে রয়েছেন তা বলার অপেক্ষা রাখে না।

একটা সময় অ্যাডাল্ট ছবির দুনিয়ার সম্রাজ্ঞী হলেও বহু বছর হল সেই জগৎকে বিদায় জানিয়েছেন সানি। নতুন করে শুরু করতে চেয়েছেন জীবনটাকে। পেতেছেন সংসার। কিন্তু অতীতকে ভুলতে চাইলেই কি আর ভোলা যায়? নিজের ফেলে আসা জীবন নিয়ে একাধিক বার বার মুখ খুলতেও শোনা গিয়েছিল সানিকে। প্রথম প্রথম বিষয়টি এড়িয়ে গেলেও একবার একটি স্ট্যান্ড আপ কমেডি শোতে হাসির মোড়কে পর্ন দুনিয়া নিয়ে বিষ্ফোরক মন্তব্য করেন তিনি।

Sunny Leone: কীভাবে কাস্টিং হয় নীল ছবির দুনিয়ায়! বিষ্ফোরক তথ্য ফাঁস সানি লিওনের

কীভাবে কাস্টিং হয় নীল ছবিতে? গায়ের রঙ ফর্সা, উচ্চতা দেখে কি কাস্টিং হয় ওখানে? কটাক্ষ শানিয়ে সানি বলেন, ওটা নীল ছবির ইন্ডাস্ট্রি, বলিউড নয়। এসব কোনো কিছুই প্রয়োজন হয় না ওখানে। যেটা দরকার সেটা হল বিশেষ দক্ষতার। সানির মন্তব্য নিয়ে যে ব্যাপক শোরগোল পড়েছিল তা বলা বাহুল্য।

অনেক কম বয়সে নীল ছবির দুনিয়ায় পা রেখেছিলেন সানি লিওন। যদিও সেই সিদ্ধান্ত নিয়ে পরে আক্ষেপ করতে শোনা গিয়েছিল তাঁকে। ওই ইন্ডাস্ট্রিতে অবশ্য সাফল্যও কম পাননি অভিনেত্রী। নীল ছবির দুনিয়ায় কাজ করার সময়ই সানির আলাপ হয় ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে। দুজনের মধ্যে প্রেম হতে বেশি সময় লাগেনি। বিয়েও করেন তাঁরা। বর্তমানে বলিউডে কেরিয়ার গড়ার পাশাপাশি সংসারও বানিয়েছেন সানি। এক কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে দুই যমজ পুত্রের। স্বামী সন্তান নিয়ে এখন সুখের সংসার সানি লিওনের।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই