Hoop PlusTollywood

বাংলার বুকে এই প্রথমবার সানি লিওন, আসর জমবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর মঞ্চে

দূরদেশ থেকে ইন্ডিয়ায় এসে বলিউডে আসর জমিয়েছিলেন প্রাক্তন পর্ণ স্টার সানি লিওন (Sunny Leone). বলিউডে এসেই তিনি হয়ে উঠেছেন প্রথম সারির অভিনেত্রী। সেই ২০১২ সালে, সানি পূজা ভাটের ‘জিসম ২’ থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন। বর্তমানে, পর্ণ ষ্টার খেতাব মুছে হয়ে উঠেছেন বলিউড ডিভা। এখনও তিনি হিন্দি চলচ্চিত্রে কাজ করে চলেছেন এবং তিন সন্তানের মাও তিনি।

এই সানি এখন আরব সাগর পার করে বঙ্গোপসাগরে আসর জমাতে আসছেন। খুব শীঘ্রই সারা বিশ্বের হার্ট থ্রব সানি লিওনকে দেখা যাবে বাংলা টেলিভিশনের পর্দায়। হ্যাঁ, এবার সানি বিচার করবে ছোট ছোট খুদেরা কেমন ড্যান্স পারফর্ম করছে অন ক্যামেরা। বিস্তারিত বলা যাক।

‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ২ এ বিচারকের আসনে থাকতে চলেছেন বলিউড সুন্দরী সানি লিওন। বাংলা টেলিভিশনে প্রথমবার কোনও রিয়্যালিটি শোয়ের বিচারক হয়ে থাকতে চলেছেন এই সুন্দরী। সাধারণ বাংলা চ্যানেলগুলি শোয়ের TRP ধরে রাখার জন্য বলিউড তারকাদের আনেন। এতে করে অনুষ্ঠানের TRP যেমন বাড়ে তেমনই মনোরঞ্জনের দুর্দান্ত বিষয় হয়ে ওঠে।

দর্শকদের মজিয়ে রাখার জন্যই নাচের রিয়্যালিটি অনুষ্ঠানে কর্তৃপক্ষ আনতে চলেছেন বলিউডের ওয়ান অ্যান্ড ওনলি গ্ল্যামারাস বোল্ড নায়িকা সানি লিওনকে। ইতিমধ্যে শ্যুটিং শেষে। এদিন সানির পরনে ছিল অফ হোয়াইট বিকিনি টপ আর প্যান্ট, এক কাঁধে প্লিট করে ওড়না, কোমরে রয়েছে সোনালি রঙা বেল্ট। এই চমৎকার এপিসোড দেখতে গেলে চোখ রাখতে হবে জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স ডান্স জুনিয়র’ সিজন ২ এ, যেখানে দেব মনামী মিঠুন ছাড়াও মঞ্চ কাঁপাবেন সানি লিওন।

whatsapp logo