BollywoodHoop Plus

Surbhi Chandana: বালি মাখা শরীর ঢাকা স্বল্প পোশাকে, হট লুকে ভাইরাল নাগিন কন্যা সুরভী

যারা কালার্স চ্যানেলের নাগিন ৫ দেখেছেন তারা সুরভি চন্দনাকে চিনবেন। বীর-বানীর প্রেমে মশগুল ছিল বহু দর্শক। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে সুরভি হয়ে উঠেছিলেন হটেস্ট ও গ্ল্যামারাস অভিনেত্রী।

সুরভি চন্দনার ছোট পর্দার প্রথম ব্রেক কুবুল হ্যায় ধারাবাহিক ৷ সেই ধারাবাহিকে সুরভি জ্যোতি নামক একটি চরিত্রে অভিনয় করেছেন ৷ অবশ্য, তারও আগে ২০০৯ সালে সাব টিভির তারাক মেহতা কা উল্টা চশমা-য় সুইটি চরিত্রে অভিনয় করেছিলেন, এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি সুরভিকে। এখনও দর্শক সুরভিকে মনে রেখেছে তার বোল্ড নাগিন অবতারের জন্য।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের বোল্ড লুকে ধরা দেন। কখনো শাড়ি তো কখনো ওয়েস্টার্ন ড্রেসে হাজির হন। তার রূপের আগুনে মাতোয়ারা আট থেকে আশি। যারা হিন্দি ধারাবাহিক দেখার ভক্ত তারা অভিনেত্রীর জনপ্রিয়তার সঙ্গে বিশেষ ভাবে পরিচিত।

এমনিতে সুরভি ভালবাসেন শাড়ি পরতে৷ সেমি শিয়ার শাড়িতে সবার নজর কেড়েছেন তিনি। নাগিন ৫ করার সময় তার শাড়ি পড়ার স্টাইল অনেকের নজরে আসে। ছিপছিপে শরীরে সেমি শিয়ার শাড়িতে মুগ্ধ করেছিলেন দর্শকদের।

সম্প্রতি সুরভি চন্দনাকে পাওয়া গেলো বিকিনি মুডে তাও আবার মালদ্বীপের সাদা বালিতে। সাপের স্কিনের মতন বিকিনিতে অভিনেত্রী হয়ে উঠেছিলেন ড্যাম হট। কিন্তু, মজার বিষয় তিনি বিকিনি থেকে দামের ট্যাগ খুলতে ভুলে গেছেন। এই ব্যাপারটা যে অভিনেত্রীর চোখ এড়িয়ে গিয়েছে এমনটাও নয়। তবে ব্যাপারটা দারুন এনজয় করেছেন সুরভি চন্দনা।

Related Articles