Hoop Life

Lifestyle: বছরের শেষ রবিবার এইভাবে পুজো করুন সূর্যদেবের, অর্থনৈতিক সংকট দূর হবে

বছরের শেষ রবিবার পুজো করুন সূর্যদেবের। সূর্যদেবের শুধু রবিবার করাই ভালো না, প্রতিদিন যদি নিয়ম করে সূর্যদেবের পুজো করতে পারেন। তাহলে আপনার শরীরের সাথে সাথে অর্থনৈতিক অবস্থা ও ভালো থাকবে। বছরের শেষ রবিবার যদি সকালবেলা ঘুম থেকে উঠতে পারেন, তাহলে খুব ভালো হয়। সকাল বলতে একেবারেই ভোরবেলা অর্থাৎ তিনটে থেকে পাঁচটার মধ্যে ঘুম থেকে যদি ওঠা যায়, তাহলে শরীর এবং মন সব থেকে ভালো হয়ে উঠবে এবং শরীর ও মন যদি ভাল হয়, তাহলে আপনি অর্থনৈতিকভাবেও অনেকটা সমৃদ্ধি লাভ করবেন, কাজ করার ইচ্ছা তৈরি হবে।

যদি সম্ভব হয়, বছরের শেষ রবিবার নিরামিষ আহার করাই ভালো এমনকি মসুর ডাল পর্যন্ত খাওয়া যাবে না। পেঁয়াজ, রসুন, মাছ, মাংস, ডিম ইত্যাদি কোন কিছুই আহার করা যাবে না। বছরের শেষ রবিবার যদি একটি তেজপাতা নিয়ে তার মধ্যে নিজেদের মনোবাঞ্ছা পেন দিয়ে লিখে যদি গঙ্গার জলে ভাসিয়ে দিতে পারেন। সেই সময় যদি সূর্যোদয় হয়, সূর্যের দিকে তাকিয়ে যদি আপনি আপনার মনস্কামনা উচ্চারণ করে এটি ভাসাতে পারেন। তাহলে আরো ভালো হয়। যদি তা সম্ভব না হয়, তাহলে এমনিতেই ভাসিয়ে দিতে পারেন।

বছরের শিশু এবং শুরু অনেকেই নানা ভাবে কাটায় আনন্দ, মজা, হাসি ইত্যাদিতে দিন কাটে কিন্তু তার সঙ্গে সঙ্গে যদি এই ছোট ছোট টোটকাগুলি করা যায়। তাহলে জীবন অনেক সুন্দর হয়ে যায়। অনেকেই এই টোটকাগুলি বিশ্বাস করেন না। যারা বিশ্বাস করেন না, তারা এগুলো করতে যাবেন না। কারণ মনে বিশ্বাস না থাকলে এগুলো সহজে ফলপ্রসূ হয় না।

whatsapp logo