whatsapp channel

হাতেনাতে মিলবে সুফল, সকালে উঠে পাঠ করুন সূর্য দেবতার মন্ত্র

প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে ঈশ্বরের নাম জপ করুন। এতে ঈশ্বর আপনার প্রতি সদয় হবে। সারাদিনে কাজের মধ্যে আপনি ব্যস্ত হয়ে পড়েন তাই সকালটাই একমাত্র সময় যে সময় আপনি অন্তত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে ঈশ্বরের নাম জপ করুন। এতে ঈশ্বর আপনার প্রতি সদয় হবে। সারাদিনে কাজের মধ্যে আপনি ব্যস্ত হয়ে পড়েন তাই সকালটাই একমাত্র সময় যে সময় আপনি অন্তত পাঁচ মিনিট ঈশ্বরের নাম জপ করুন। এটি প্রতিদিন নিয়ম করে করতে পারলে জীবনে সাফল্য আসবেই কোনরকম অর্থনৈতিক টানাপোড়েন থাকবে না। শরীরও সুস্থ থাকবে। প্রতিদিন সকালবেলা সূর্যদেবকে স্মরণ করুন।

Advertisements

যদি সম্ভব হয় গঙ্গায় গিয়ে করে সূর্যদেবের মন্ত্র বলতে পারেন। আর তা যদি না সম্ভব হয় বাড়িতেই সূর্যদেবের দিকে তাকিয়ে সূর্যদেবের মন্ত্র বলুন। তাছাড়া বাড়িতেই পূর্ব দিকের দেওয়ালে সূর্যদেবের ছবি লাগাতে পারেন। এই ছবির দিকে তাকিয়েই আপনি ‘সূর্যদেবের মন্ত্র’ বলতে পারেন।

Advertisements

তামার পাত্রে গঙ্গা জল ভরে তার মধ্যে লাল ফুল, লাল চন্দন, চাল দিয়ে সূর্যদেবের উদ্দেশ্যে অর্ঘ্য দান করুন। সূর্য দেবের মন্ত্র জপ করতে করতে এই অর্ঘ্য দান করলে আপনি দ্বিগুণ সুফল পাবেন। জপ করার সময় হাত জোড় করে প্রার্থনার ভঙ্গিতে জপ করতে হবে। প্রতিদিন এটি নিয়ম করে করতে পারলে আপনি যদি কোনো অর্থনৈতিক সমস্যার মধ্যে পড়ে থাকেন তা দূর হবে। আপনি যদি অনেক দিন ধরে অসুস্থ থাকেন, এটি করলে আপনি তা থেকেও মুক্তি পাবেন। কাজের পথ প্রশস্ত হবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media