whatsapp channel
Bengali SerialHoop Plus

Susmita Dey: হিরোর থেকে কোনো অংশে কম নন ‘অপরাজিতা অপু’র মনের মানুষ, জানুন পরিচয়

জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকটি টিআরপির দৌড়ে ফার্স্ট হতে না পারলেও ‘অপু’ ওরফে সুস্মিতা দে কিন্তু দর্শকের মনে ঘাঁটি গেড়েই নিয়েছেন। অনেকদিন ধরেই টেলিপাড়ায় গুঞ্জন চলছিল অপুর নতুন প্রেমের ব্যাপার-স্যাপার নিয়ে।কিছুদিন আগেই সামনে এসেছে অপুর জীবনের সেই বাস্তব হিরো, ওঁর মনের মানুষ।

দর্শকের অপুর মনের মানুষটির নাম অনির্বাণ রায়। সম্প্রতি অনির্বাণের জন্মদিনে দুজনের একসাথে কিছু মুহূর্তের ছবি নিয়ে শেয়ার করা ভিডিওটিতে দেখা গেছে হিরোর থেকে কোনো অংশে কম যান না অনির্বাণ। টল অ্যান্ড হ্যান্ডসাম একেবারে। সুস্মিতার অনির্বাণ হলেন পেশায় একজন অনুষ্ঠান আয়োজক। ইংরেজিতে যাকে বলে event manager। বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতার আয়োজক তিনি। তাঁর আয়োজিত বিভিন্ন শো তে ঘুরে এসেছেন সুস্মিতা। সেরকমই দেখা গেছে দর্শকের প্রিয় অপুর রিল ভিডিও তে।

শ্যুটিং সেটে সুস্মিতার ডাক নাম নাকি ‘মালদা’। আসলে ধারাবাহিকটিতে তিনি এখন মালদার বিডিও। এখানেই শেষ নয় ওঁর মনের মানুষও নাকি মালদার অধিবাসী। এদিন জন্মদিন ছিল সুস্মিতা আকা অপুর। কেক কেটে সারপ্রাইজ দেওয়ার পাশাপাশি খুব মিষ্টি করে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন অনির্বাণ, ‘“মিষ্টি সোনা যেন, ছোট্ট পরি, জন্মদিনে বেশতো ভারী। সুন্দর কাটুক সারাটাদিন, মিষ্টি সোনার শুভ জন্মদিন।” এত্ত মিষ্টি একটা ভালোবাসা ভরা শুভেচ্ছার সাথে ভালোবাসার মানুষটির জন্যও একটি ভালোবাসার ইমোজি পাঠান অপরাজিতা অপু।

বলা বাহুল্য, দাদার ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়েছিলেন সুস্মিতা। দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির সাথে সাক্ষাৎ করে রীতিমত আনন্দে নাচতে দেখা যায় ওঁকে। বেশ মিষ্টি করে সুস্মিতা লেখেন, ‘ দাদার কাছাকাছি দাঁড়াতে পেরে আমি নিজেকে বিশেষ ভাগ্যবতী মনে করছি’। তাঁর শেয়ার করা ছবিতে দেখাও গেছে সৌরভ তাঁর হাতে একটি আলতো ভালোবাসার চুম্বন এঁকে দিয়েছিলেন। কিন্তু কিছু বাজে ট্রোলের দরুন সুস্মিতাকে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিতে হয়েছিল ছবিটা।

whatsapp logo