Tamannaah Bhatia: ‘জেলার’-এর সাকসেস পার্টিতে এমন আউটফিটে নজরকাড়া তমন্না

Nilanjana Pande

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে রজনীকান্ত (Rajnikanth) অভিনীত ফিল্ম ‘জেলার’। ‘থালাইভা’ রজনীকান্তের সফলতার উদযাপন করেছে ‘জেলার’। সুপারস্টার রজনীকান্তের ফিল্ম রিলিজ করলে দক্ষিণ ভারতের বিশেষ একটি অংশে একদিনের ছুটি ঘোষণা করা হয় যাতে সকলে ফিল্মটি দেখতে পারেন। ‘জেলার’ রিলিজের দিন থেকেই যথেষ্ট ভালো ব্যবসা করেছে বক্স অফিসে। যদিও আয়ুষ্মান খুরানা (Ayushman Khurrana) অভিনীত ফিল্ম ‘ড্রিম গার্ল 2’ রিলিজের পর ‘জেলার’-এর ব্যবসায় কিছুটা খরা দেখা দিয়েছিল। সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ‘জেলার’-এর সাকসেস পার্টি। পার্টিতে লহমায় নজর কেড়ে নিয়েছেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)।

এদিন তমন্নার পরনে ছিল কালো রঙের বডিকন গাউন। গাউনটি ফুলস্লিভ। এই গাউনটির মূল আকর্ষণ হল গাউনের কোমরে কালো রঙের লেদারের ডিটেলিং। তাতে রয়েছে অজস্র প্লিট। ডিজাইনের সামনের অংশে রয়েছে সোনালি রঙের চেন। গাউনের হাই নেকের কারণে পোশাকটি আরও আকর্ষক হয়ে উঠেছে। এই পোশাকের সাথে তমন্নার দুই কানে রয়েছে সোনালি রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হালকা মেকআপ করেছেন নায়িকা। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান রয়েছে তাঁর দুই চোখে। চোখের কোল ভরেছে কালো কাজলে। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপস্টিকের ব্যবহার। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের টাচ।

চুলে নিটেড বান বেঁধেছেন তমন্না। তাঁর সাজ সম্পূর্ণ করেছে দুই পায়ের কালো-সোনালি স্টিলেটো। এদিন পার্টিতে উপস্থিত হয়ে তমন্না জড়িয়ে ধরেন রজনীকান্তকে। তিনি বলেন, থালাইভার সাথে এই ফিল্মে অভিনয় তাঁর জীবনে স্মরণীয় হয়ে থাকবে। ভবিষ্যতে রজনীকান্তের সাথে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তমন্না।

সম্প্রতি ওটিটিতে স্ট্রিম হয়েছে ‘ভোলাশঙ্কর’। এই ফিল্মে দক্ষিণী তারকা চিরঞ্জীবি (Chiranjeevi)-র সাথে অভিনয় করেছেন তমন্না।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

About Author