Hoop PlusTollywood

Rooqma-Tathagata: পতিতার চরিত্রে রুকমা, বাংলায় ইতিহাস গড়তে চলেছেন তথাগত

রুকমা রায় (Rooqma Ray) ও রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)-এর জনপ্রিয় জুটি আবারও ফিরেছে ‘লালকুঠি’ সিরিয়ালের মাধ্যমে। জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে এই সিরিয়াল। আপাতত রুকমার পরিচয় অনামিকা নামে। সবেমাত্র তিন দিন সম্প্রচারিত হয়েছে ‘লালকুঠি’। এর মধ্যেই রুকমা সুখবর দিলেন। তবে সুখবর মানে অবশ্যই অন্য কিছু নয়, বড় পর্দায় পা রাখতে চলেছেন রুকমা।

অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukhopadhyay) -এর ওয়ান শট ফিল্ম ‘গোপনে মদ ছাড়ান’-এ টলিউডে ডেবিউ করতে চলেছেন রুকমা। এই ফিল্মের মাধ্যমে উদাহরণ তৈরি করতে চলেছেন তথাগত। কারণ টলিউডে ওয়ান শট ফিল্মের সেভাবে চল নেই। ‘গোপনে মদ ছাড়ান’ হতে চলেছে ওয়ান শট ফিল্ম। রুকমা ছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সোহম মজুমদার (Soham Majumder), ঋষভ বসু (Rishabh Basu) প্রমুখ। তথাগত জানিয়েছেন, ফিল্মে রুকমার চরিত্রটি যথেষ্ট জোরালো।

রুকমা ফিল্মে এক পতিতার চরিত্রে অভিনয় করছেন। ‘গোপনে মদ ছাড়ান’ একটি ব্ল্যাক কমেডি ঘরানার ফিল্ম। এটি এক রাতের গল্প। তিন বন্ধু মদের আড্ডায় মশগুল। মদ ফুরিয়ে গেলে তিন জন গভীর রাতে তিন দিকে ছোটে মদের আশায়। কিন্তু তারপরের ঘটনার জন্য অপেক্ষা করতে হবে ফিল্ম মুক্তির সময় অবধি। পুরো ফিল্মটি সিঙ্গল শটে নেওয়া হবে যা বাংলায় প্রথম। ভারতের ফিল্মজগতেও এই ধরনের ফিল্ম বিরল। বাংলায় এবার ইতিহাস তৈরি করতে চলেছেন তথাগত।

তবে তথাগত এই ফিল্মে রুকমার চরিত্র নিয়ে আশাবাদী ।তিনি জানালেন, ফিল্মটি দেখলে বোঝা যাবে, রুকমা রয়েছেন নায়কোচিত চরিত্রে। ফিল্মের শুটিং শুরু হতে চলেছে জুন মাস থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)