Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

’উল্লু’ অ্যাপ তার রোমাঞ্চকর সিরিজে নতুন চারমসুখ ‘তাওয়া গরম পার্ট ২’ আনতে চলেছে। ’উল্লু’ অ্যাপে আসা ওয়েব সিরিজটি সাহসী এবং বোল্ড লুকে লাস্যময়ী। সাহসী ছবির এই ভিডিওগুলো মারাত্মকভাবে সকলের কাছে পৌঁছে যায়। এই ভিডিওগুলি দেখতে গেলে আপনাকে অবশ্যই প্রাইভেসি মেইনটেইন করতে হবে। বাড়ির সকলের সামনে একেবারেই দেখতে পারবেন না। ট্রেলারের প্রথমেই দেখা যাচ্ছে, মাখোমাখো রোমান্স রান্নাঘরে একজন পুরুষ আর একজন নারী আছে।

পুরুষ কিছুতেই শসা ধুতে পারছেন না, নারী কিন্তু খুব ইঙ্গিত পূর্ণভাবে তার হাত থেকে শসা কেড়ে নিয়ে শসা ধুয়ে দেয় আর তারপরেই শুরু হয় রোমান্সের পর্ব। তারপরে ঠিক কিভাবে গল্প কোন দিকে মোড় নেয়, তা দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রথমে ট্রেলার দেখতে হবে, যদি ট্রেলার দেখে ভালো লাগে তাহলে ‘উল্লু’ তে গিয়ে সাবস্ক্রিবশন করে পুরো ওয়েব সিরিজটি দেখে ফেলতে পারেন। এখানে যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেন তারা যথেষ্ট পোক্ত, বিশেষত বিছানার দৃশ্যে অভিনয় করতে, প্রত্যেকটা ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্যতেই থাকে মাখো মাখো রোমান্সের পর্ব।

বেশ কিছুদিন আগেই করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল তখন মানুষ বিনোদনের জন্য ওয়েট প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজ গুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –