whatsapp channel

Short Film: ট্যাক্সি ড্রাইভারের সঙ্গে অবৈধ সম্পর্ক গৃহবধূর, এই শর্টফিল্ম দরজা খুলে দেখবেন না

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন…

Avatar

Shreya Chatterjee

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। কখন থেকে বাড়িতে বসে এ সিনেমা দেখার প্রবণতাটা অনেকাংশে বেড়ে গেছে সাধারণ মানুষের কাছে।

ইশারা চ্যানেল নামক youtube চ্যানেলের মাধ্যমে অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, বাড়িতে আসা একটা ট্যাক্সি ড্রাইভার এর সঙ্গে গৃহবধুর সম্পর্ক তৈরি হয়। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, এক বড় বাড়িতে গৃহবধূ তার স্বামীর সন্তানের সুখে বাস করছে, সেখানেই ওই স্বামীর চেনা একজন ট্যাক্সি ড্রাইভার তার বউকে নিয়ে ভাবতে আসে তার বাড়ির এ আর একটা অংশে তারা ভাড়া হিসাবে থাকে।

যখন সেই ট্যাক্সি ড্রাইভার তার বউকে নিয়ে আসে বউ বেশ অনেকটা ঘোমটা দিয়ে থাকে, ট্যাক্সি ড্রাইভার তখন বলেই তাই নাকি তাদের রীতি বউয়েরা এতটা ঘোমটা দিয়ে মুখটাকে ঢেকে রাখবে, কিন্তু ওই বাড়ির যে গৃহবধূ সে ট্যাক্সের ড্রাইভার এর বউকে চায় মডার্ন করতে, লুকিয়ে লুকিয়ে তাকে নানান রকম হালকা পাতলা শাড়ি পরিয়ে বাজারে নিয়ে যায়।

কিন্তু বৌ সারাক্ষণ ভয় ভয় থাকে, কারন এই রকম পোশাকে তার বর যদি তাকে দেখে ফেলে তাহলে রাত্রেবেলা মারধর করবে কিন্তু হঠাৎ করে ওই গৃহবধূর সঙ্গে ট্যাক্সি ড্রাইভার এর একটা সম্পর্ক তৈরি হয়, গৃহবধূ কিছুতেই চায় না কিন্তু ট্যাক্সি ড্রাইভার জোরজবস্তি করে এই সম্পর্কটা তৈরি করতে। কিন্তু তার পরে কি হবে সত্যি সত্যি কি তাদের মধ্যে সম্পর্কটা জানাজানি হয়ে যাবে? তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক