Hoop StoryHoop Viral

Viral: সোনার চেন নিয়ে পালালো পিঁপড়ের দল, ভিডিও দেখে মাথায় হাত নেটিজেনদের

কথায় আছে, পিঁপড়েরা তাদের ওজনের চেয়ে অনেকগুণ বেশী জিনিসপত্র বহন করে নিয়ে যেতে পারে কিন্তু তা বলে একটা আস্ত সোনার চেন। হ্যাঁ, ঠিকই বলছি, যদি একবার এই ভিডিওটি দেখেন আপনিও ভাববেন যে এই পিঁপড়ে চোরের দল কোথা থেকে এত সুন্দর ট্রেনিং পেয়েছে চুরি করার। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একদল পিঁপড়ে একটা বিশাল বড় মোটা সোনার চেন নিয়ে পালিয়ে যাচ্ছে অন্যত্র। তবে কোথায় পালিয়ে যাচ্ছে, তা খুব একটা বোঝা যাচ্ছে না, এই স্বল্প দৈর্ঘ্যের ভিডিওটিতে।

ভিডিওটি টুইটারের মাধ্যমে শেয়ার করেছেন আই এফ এস অফিসার সুশান্ত নন্দ। শুধু তিনি ভিডিওটি শেয়ার করেননি, ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘এরা হলো খুদে চোরাকারবারি, এদের বিরুদ্ধে IPS এর কোন ধারায় মামলা করা যেতে পারে।’ তবে এই চোরেদের কখনোই গ্রেফতার করা যাবে না তাদের এই ছোট্ট কার্যকলাপ মানুষের কাছে পৌঁছোতে মানুষের তো একেবারে হেসে লুটোপুটি খাচ্ছেন।

তবে ভিডিওটি দেওয়ার সাথে সাথেই একেক জন একেক রকম মন্তব্য করেছেন। কেউ কেউ বলেছেন, এই চোরেদের দল কে চিনি খাইয়ে গ্রেপ্তার করা যেতে পারে, কেউ কেউ আবার বলেছেন, অসাধারণ টিমওয়ার্ক রয়েছে। এই চোরেদের দলের মধ্যে। যাই হোক, মজা করে হোক বা যেকোনোভাবেই হোক পিঁপড়েদের এই অসাধারণ একতার যে ভিডিওটি সকলের সামনে এসে গিয়েছে। তা সত্যিই ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তাই আর আপনি বা কেন দেরি করবেন সব চুল দিয়ে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই মজাদার ভিডিও-

whatsapp logo