whatsapp channel

পেল্লায় গোঁফ মুখে গাম্ভীর্য, রাজনীতির ময়দান ছেড়ে বাঙালি সাজে মাঠে হাজির ‘গোলন্দাজ’ দেব

বাংলার খোকাবাবুর পায়ে এখন আর লাল জুতো নেই, তার পায়ে পায়ে ফুটবল, শরীরে শিহরন, নিঃশ্বাসে উত্তেজনা। হ্যাঁ, মাঠে ফুটবল খেলছেন দীপক অধিকারী ওরফে দেব। কারণ, আসতে চলেছে ভারতীয় ফুটবলের জনক…

Avatar

HoopHaap Digital Media

বাংলার খোকাবাবুর পায়ে এখন আর লাল জুতো নেই, তার পায়ে পায়ে ফুটবল, শরীরে শিহরন, নিঃশ্বাসে উত্তেজনা। হ্যাঁ, মাঠে ফুটবল খেলছেন দীপক অধিকারী ওরফে দেব। কারণ, আসতে চলেছে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর বায়োপিক ‘গোলন্দাজ’। ফের বড় পর্দায় দেব। একদম বাঙালী কায়দায় স্ক্রিন কাঁপাবেন তিনি।

লোক ডাউনের জেরে বন্ধ ছিল শ্যুটিং। লোক ডাউন উঠতেই মাঠে নেমে যান তিনি। চোট পান, তাও শ্যুটিং বন্ধ রাখেননি। বর্তমানে ভোটের প্রচারে সদা ব্যাস্ত দেব আবার ফিরছেন বড় পর্দায়। এই ছবিতে নিজেকে প্রমাণ করার জন্য স্বয়ং ভাইচুং ভুটিয়ার কাছ থেকে প্রশিক্ষণ নিয়েছেন। কারণ এই ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় থাকছেন দেব। এছাড়াও স্ত্রী কমলিনীর ভূমিকায় থাকছেন ঈশা সাহা। ইন্দ্রাশিস রায় রয়েছেন জিতেন্দ্রর চরিত্রে। এবং সদ্য বিবাহিত অনির্বাণ থাকছেন স্বাধীনতা সংগ্রামী ভার্গবের চরিত্রে। সব থেকে বড় চমক হল যে এই ছবিতে দেবের বাবার ভূমিকায় থাকছেন সেরা গায়ক শ্রীকান্ত আচার্য।

গোলন্দাজ ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। পরিস্থিতি স্বাভাবিক থাকলে ২০২০ র অগস্ট মাসেই মুক্তি পেয়ে যেত এই ছবি, কিন্তু সবটাই ভেস্তে যায়। সুখবর একটাই যে নববর্ষের দিন মুক্তি পাচ্ছে গোলন্দাজ এর টিজার। সন্ধ্যে ৬ টার সময় মুক্তি পাবে এই সিনেমার টিজার। এদিন দেব নিজেই তার সোশ্যাল মিডিয়ায় সকলের উদ্দেশ্যে জানিয়ে দেন যে বহু প্রতীক্ষিত ছবি গোলন্দাজ এর টিজার আসতে চলেছে ১৫ ই এপ্রিল।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

২০০৫ সালে সিনেমায় অভিনয় দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন দীপক অধিকারী ওরফে দেব।তার প্রথম ছবি ‘অগ্নিশপথ’। দিদির পাশে থেকে কাজ করবেন এই ইচ্ছে জানিয়েই এখনও পর্যন্ত তৃনমূলের হয়ে কাজ করে চলেছেন। বর্তমানে,রাজনৈতিক প্রোফাইল ও অভিনয় জীবনকে সমান তালে চালাচ্ছেন সাংসদ দেব।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media