whatsapp channel

Susmita Dey: শাড়ি-ব্লাউজ পরা নাগিন দেখে হাসির রোল নেটদুনিয়ায়, কড়া জবাব দিলেন ‘পঞ্চমী’!

বাংলা বিনোদন জগতে বরাবর পরাবাস্তবিক গল্প জনপ্রিয়তা লাভ করেছে। একঘেয়েমি সাংসারিক কূটকাচালি থেকে বেরিয়ে এসে ভিন্ন স্বাদের গল্পে তৈরি এমন ধারাবাহিকে বরাবর মশগুল হতে ভালোবাসে বাংলার অন্দরমহল। আর সেরকমই নাগিনের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা বিনোদন জগতে বরাবর পরাবাস্তবিক গল্প জনপ্রিয়তা লাভ করেছে। একঘেয়েমি সাংসারিক কূটকাচালি থেকে বেরিয়ে এসে ভিন্ন স্বাদের গল্পে তৈরি এমন ধারাবাহিকে বরাবর মশগুল হতে ভালোবাসে বাংলার অন্দরমহল। আর সেরকমই নাগিনের কাহিনীকে অন্যভাবে তুলে ধরে কয়েকসপ্তাহ আগেই স্টার জলসায় শুরু হয়েছে ‘পঞ্চমী’ (Panchami)। শুরু থেকেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা চমকে দিয়েছে নির্মাতাদের। প্রথম থেকেই টিআরপি তালিকার প্রথম পাঁচে ঘোরাফেরা করে এই মেগা। তবে এর মাঝেই নানা কটাক্ষের শিকার হতে হয় এই ধারাবাহিকের নির্মাতা থেকে অভিনেত্রীদের। সম্প্রতি ঘটল এমনই এক ঘটনা। আর ট্রোলারদের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)।

Advertisements

গোটা ঘটনার সূত্রপাত ‘পঞ্চমী’-র একটি প্রোমো ভিডিওকে কেন্দ্র করে। সম্প্রতি, স্টার জলসার অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে এই মেগার একটি ছোট্ট প্রোমো ভিডিও পোস্ট করা হয়। আর এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী সুস্মিতা দে’কে জলের নীচে সাঁতার কাটতে। কিন্তু ‘কাহানি মে টুইস্ট’ অন্য জায়গায়। শাড়ি পরেই অর্ধেক নাগিন রূপে দেখা গেছে অভিনেত্রীকে। অর্থাৎ শরীরের উর্ধাঙ্গে রয়েছে আটপৌরে করে পরা লাল শাড়ি ও হলুদ ব্লাউজ, কিন্তু নিম্নাঙ্গ পুরোপুরি সাপের মতো। আর এখানেই কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, ‘এই প্রথম কাউকে আটপৌরে শাড়ি পরে সাঁতার কাটতে দেখলাম’; অন্যজন আবার লিখেছেন, ‘ভাবছি অভিনেত্রীর সায়া কোথায়’; আরেকজন আবার লিখেছেন, ‘অবাস্তবের একটা লিমিট থাকা উচিত’।

Advertisements

এসব নিয়ে বিস্তর মিম ও ট্রোলিং হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। আর এই প্রসঙ্গে এবার ট্রোলারদের প্রতি ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী সুস্মিতা দে। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে অভিনেত্রী দর্শকদের এসব দৃশ্যকে যুক্তি দিয়ে দেখার আবেদন করেন। তিনি বলেন, “আমার কোনও মন্তব্যতেই কিছু মনে হয় না। যে দিন থেকে এই সিরিয়াল শুরু হয়েছে, তখন থেকে আমরা দর্শককে বোঝানোর চেষ্টা করেছি যে এই সিরিয়াল সম্পূর্ণ পৌরাণিক। তাই আমাদের সিরিয়ালের ক্ষেত্রে যদি দর্শক যুক্তি দিয়ে না ভাবেন তা হলেই এই সিরিয়াল তাঁদের ভাল লাগবে।”

Advertisements

প্রসঙ্গত, শুরু থেকেই অনেকবার ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছে ‘পঞ্চমী’। কোনো ক্ষেত্রে অবাস্তব দৃশ্যকল্পের জন্য, কোনো ক্ষেত্রে গল্পের জন্য- সব ক্ষেত্রেই সোশ্যাল মিডিয়ায় কূটকাচালি হয়েছে এই ধারাবাহিককে নিয়ে। তবে সেসব একহাতে রাখলে অন্যহাতে উঠে আসে ‘পঞ্চমী’-র বিপুল জনপ্রিয়তা। প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো পারফর্ম করে চলেছে এই ধারাবাহিক। আগামীতেও এমনই পারফরম্যান্স চান নির্মাতা থেকে কলাকুশলীরা, এমনটাই তারা বার্তা দিয়েছেন বারেবারে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা