Hoop PlusTollywood

Rupankar Bagchi: রান্নাঘরে আগুন! বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন রূপঙ্কর বাগচী

আপনি আপনার বাড়ির বৈদ্যুতিক যন্ত্রের ঠিকঠাক যত্ন করছেন তো? নইলে আপনাকে গায়ক রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) মতন পস্তাতে হবে। দুর্ভাগ্যের বিষয় গায়ক রূপঙ্কর বাগচীর বাড়িতে ঘটে যায় এক ভয়াবহ অগ্নিকাণ্ড। যদিও তিনি তার স্ত্রী ও কন্যা সম্পূর্ণ সুস্থ আছেন। কিন্তু, ঘরের বেশ কিছু জিনিস পুড়ে গিয়েছে, এছাড়াও একটা বড়সর ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছেন। ঠিক কি ঘটে? কিসের অগ্নিকাণ্ড?

ঘটনাটি ঘটে শনিবার রাতে। রান্নাঘরে চিমনি থেকে দাউ দাউ করে আগুন লাগে। ওই আগুন ছড়িয়ে যায়। ওই চিমনিতে পাখি বাসা বেধেছিল। সেই বাসাও পুড়ে যায়। কিন্তু, কেন এই অগ্নি কাণ্ড?

জানা যায়, গায়কের বাড়িতে দুটি রান্নাঘর। একটি পুরাতন ধাঁচের অন্যটি নতুন ধাঁচের। সেদিন মেয়ে মেহুলের রান্না করতে মন চায়। চলে যায় নতুন রান্নাঘরে। সমস্ত সরঞ্জাম এগিয়ে এনে চিমনি ধরান। ব্যাস মোটর স্টার্ট হতেই দাউ দাউ করে আগুন ছড়িয়ে পড়ে। রূপঙ্কর বাগচীর বাড়িতে সাধারণত রান্নার দিদি রান্না করেন। কিন্তু, তিনি ছুটিতে থাকায় ঘরের মানুষরাই রান্না করছেন। মেয়ের শখ হয় রান্না করবে, কিন্তু, তাতেই ঘটে বিপত্তি। তারপর?

আগুন ধরে যাওয়াতে সকলেই ভয় পেয়ে যান। গায়কের স্ত্রী চৈতালি তাড়াতাড়ি মেয়ে ও পোষ্যদের সরিয়ে অন্য ঘরে নিয়ে যান। গায়ক জল ঢালতে লাগেন। চৈতালি সমস্ত আলো নিভিয়ে দেন। এবং নিরাপত্তা রক্ষীদের খবর দেন। শেষে অগ্নি নির্বাপক দিয়ে আগুন নেভানো হয়। আপাতত সকলেই ঠিক আছেন। ঘরের কিছু জিনিস নষ্ট হয়েছে। তাহলে আপনিও আপনার বাড়ির বৈদ্যুতিন যন্ত্রের সঠিক যত্ন নিন। শুধু বৈদ্যুতিন যন্ত্র নয়, গ্যাস সিলিন্ডার ও ওভেন মাঝে মধ্যে চেক করুন।

whatsapp logo