whatsapp channel

Lifestyle: পায়ের পাতায় এই বিশেষ চিহ্ন থাকলেই বদলে যাবে ভাগ্য!

পৃথিবীর সমস্ত মানুষের শারীরিক গঠন হয় আলাদা আলাদা। যেমন অঙ্গপ্রত্যঙ্গের আকার আকৃতি হয় আলাদা, তেমনই তারতম্য ঘটে গায়ের রং কিংবা শরীরের আকারেও। তবে সবথেকে যে জিনিসটি প্রতিটি মানুষকে আলাদা করে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পৃথিবীর সমস্ত মানুষের শারীরিক গঠন হয় আলাদা আলাদা। যেমন অঙ্গপ্রত্যঙ্গের আকার আকৃতি হয় আলাদা, তেমনই তারতম্য ঘটে গায়ের রং কিংবা শরীরের আকারেও। তবে সবথেকে যে জিনিসটি প্রতিটি মানুষকে আলাদা করে তোলে তো হল, শরীরের বিভিন্ন দাগ। অনেক সময় অনেক দুর্ঘটনার কারণে আমাদের শরীরে দাগ হলেও, প্রাকৃতিক উপায়ে জন্মগত কিছু দাগ থাকে কমবেশি সকলের শরীরেই। তার মধ্যে পড়ে তিল, জুরুল, আঁচিল সহ নানা ধরণের দাগ। কিন্তু জানেন কি, শরীরে এই নানা দাগের অবস্থান বলে দিতে পারে আপনার আগামী জীবন কেমন কাটবে? একনজরে দেখে নিন আপনার শরীরে থাকা এসব দাগ কি কথা বলছে আপনার ভবিষ্যতের বিষয়ে।

Advertisements

(১) হাতে চক্র চিহ্ন: সমুদ্রশাস্ত্র অনুযায়ী কোনও মানুষের হাতে চক্রের চিহ্ন থাকলে, তাঁরা অত্যন্ত ভাগ্যবান হন। এই মতবাদ বলে, এই মানুষরা সমাজে বেশ বিখ্যাত হয়ে ওঠেন। আর্থিক দিক থেকেও ফুলেফেঁপে ওঠেন তারা। এককথায় সুখের জীবন হয় এইসব মানুষদের।

Advertisements

(২) হাতে মকর চিহ্ন: সমুদ্র শাস্ত্র অনুসারে কারো হাতে মকর চিহ্ন থাকলে তা অত্যন্ত শুভ। তাঁরা আর্থিক দিক দিয়ে অত্যন্ত মজবুত হন এবং বিলাসিতাপূর্ণ জীবনযাপন করেন। রোজগার এবং ব্যয়, এই দুইই ভালো হয় তাদের।

Advertisements

(৩) কপালের মাঝে তিল: সমুদ্র শাস্ত্র অনুযায়ী কপালের মাঝখানে যাদের তিল থাকে, তাঁরা অত্যন্ত সৌভাগ্যবান হন। তারা পারিবারিক সুখ ও ভূমি সুখ লাভ করেন। এছাড়াও শিল্পপ্রেমী হতে পারেন এইসব ব্যক্তিরা। এসবের পাশাপাশি এইসব জাতকরা অত্যন্ত দূরদর্শী হন।

Advertisements

(৪) হাতে তিল: সমুদ্র শাস্ত্র বলছে, হাতের মাঝখানে যাদের তিল থাকে, তাঁরা ব্যবসায় বেশ সফল হন। কারণ এই জাতকদের ওপর লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকে।

(৫) পায়ের পাতায় শঙ্খ-চক্র চিহ্ন: সমুদ্র শাস্ত্র অনুসারে যাদের পায়ের পাতায় শঙ্খ, চক্র, পদ্মের আকৃতি থাকে, তাঁরা ভাগ্যবান হন। এছাড়াও তারা ধনীও হন। এইসব মানুষদের উপর বিষ্ণু সহায় হয় বলেও জানা যায়। তাই সুখ এইসব জাতকদের সর্বক্ষণের সঙ্গী হয়।

Disclaimer: এই প্রতিবেদনটি শাস্ত্রীয় তথ্য অনুসারে লেখা। কোনোরূপ অন্ধবিশ্বাসকে প্রশ্রয় দেওয়া আমাদের অভিপ্রায় নয়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media