Hoop VideoHoop Viral

ভুলেও সকলের সামনে এই ৫ ওয়েব সিরিজে ক্লিক করবেন না

বর্তমান সময়ে অনেকাংশে বদলে গিয়েছে দর্শকদের বিনোদনের চাহিদা। সিনেমা ও সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। এখন কমবেশি সকলেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা চলচ্চিত্রের থেকেই বেশি। প্রত্যেকটি ওয়েব সিরিজ গোপনে অনেকেই দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে সাহসিকতার লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। আজকের এই প্রতিবেদন এমনই কয়েকটি ওয়েবসিরিজকে নিয়ে, যা দেখতে হলে বাড়ির মধ্যে আপনাকে ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

(১) সিক্স: জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হটস্টার’-এর এই ওয়েবসিরিজ মূলত ক্রাইম ও থ্রিলারধর্মী। এই সিরিজে একটি খুনকে দেখানো হয়েছে, যার পিছনে রয়েছে ছয়জন মহিলা। আর প্রতিটি মহিলার ভাবমূর্তি বা চরিত্র আলাদা। এই সিরিজে মূলত পতিতা প্রেম, একাধিক বিবাহ, বেডসিনের মতো দৃশ্যপট রয়েছে। এই সিরিজে দেখা গেছে সিড মাক্কার, বিভূতি শর্মা প্রমুখদের।

(২) হালালা: ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের এই সিরিজ মূলত ড্রামা ঘরানার। এই সিরিজের গল্প শুরু হয় দুই মুসলিম দম্পতিকে নিয়ে। এই দম্পতির বিবাহবিচ্ছেদ ঘটে। কিন্তু তারপর তারা একে অপরের শরীরের প্রতি অকৃষ্ঠ হন। তারপর তারা আবার একসাথে থাকতে চাইলেও হালালা নামের একটি প্রথা তাদের বিরুদ্ধে যায়। এই সিরিজে দেখা গেছে সাফাক নাজ, দীপিকা সিংদের।

(৩) মি’টু: উল্লু ওটিটি প্ল্যাটফর্মের এই সিরিজে বিনোদন জগতের গল্প দিয়ে তৈরি। এটিও মূলত ড্রামা ঘরানার। তবে সিরিজের একাধিক দৃশ্যে রয়েছে ঘনিষ্ঠতা। সিরিজের গল্প শুরু হয় এক তরুণীকে ঘিরে, যে মুম্বই আসে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে। তারপর তার সাথে ঘটে অনেক কিছুই। এই সিরিজে অভিনয় করেছেন একাধিক প্রতিভাবান কলাকুশলী।

(৪) শি: আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এ এই সিরিজটি দেখা যাবে। এই সিরিজে এক কনস্টেবল মহিলাকে দেখানো হয়েছে, যে একটি কেস সমাধান করতে এসে নিজেই জড়িয়ে যান অন্ধকার দুনিয়ায়। এই সিরিজের দৃশ্যপটে রয়েছে একাধিক নিষিদ্ধ রোমান্সের দৃশ্য। এই সিরিজে অভিনয় করেছেন, অদিতি পোহনকর, বিজয় ভার্মা এবং কিশোর প্রমুখরা।

(৫) গাছি: ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের এই ওয়েবসিরিজে রয়েছে সমাজের অন্ধকার অংশের একটি গল্প। এক যুবক তার স্ত্রীকে পতিতালয়ে বিক্রি করে দেয়। তারপর সেই মহিলার জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে এই সিরিজ।

Related Articles