Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, ভুলেও কারো সামনে দেখবেন না এই পাঁচটি সিরিজ

আবারো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই একরকম সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজ গুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে মানুষও কিন্তু এগুলো রীতি মতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনাময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না, মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সেক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে। সেখান থেকেই আপনাকে সাবস্ক্রিবশন করতে হবে। এই প্লাটফর্মগুলোকে তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তারপরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন, অসাধারণ সিনেমাগুলি।

১) সম্প্রতি উল্লু হাজির হাজির হলো আবারও এক অসাধারণ ভিডিও নিয়ে যা দেখে সবাই পাগল হয়েছে।প্রায় এক বছর আগে ভিডিওটি রিলিজ হয়েছে এখনো পর্যন্ত 16 লক্ষ মানুষ দেখে ফেলেছেন। মেয়ের শ্বশুর বাড়িতে আসেন বিধবা বা আর সেখানেই অল্প বয়সের ছেলের প্রেমে পড়ে যান। তারপরেই মা ও মেয়ের মধ্যে শুরু হয়ে যায় দ্বন্দ্ব। ‘মা দেভরানী বেটি জেঠানি’পার্ট টু আবারও দর্শকদের জন্য নিয়ে এলো আরো মাখো মাখো দৃশ্য। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠল সবার। তবে দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

২)সম্প্রতি হান্ট সিনেমায় গুবারে ওয়ালি পার্ট টু রিলিজ করেছে। তবে সম্প্রতি এখন এ ট্রেলার রিলিজ হয়েছে এটি পুরোপুরি সিরিজ হিসেবে রিলিজ করতে সময় লাগবে 26 তারিখ পর্যন্ত। সেই জন্য এই কটা দিন আপনাকে অপেক্ষা করতেই হবে, তবে তার আগে ট্রেলার দেখে নিতে পারেন ট্রেলার। দেখে যদি ভালো লাগে তাহলে আপনাকে ভালো করে সাবসক্রিপশন নিয়ে নিতে হবে। এখানে অসাধারণ অভিনয় করেছেন হীরাল রাদাদিয়া। এছাড়াও অভিনয় করেছেন নেহা গুপ্ত, জয়া পান্ডে, গৌরব সিং রাজপুত আরো অনেকে মূলত এক বেলুন ওয়ালাকে কেন্দ্র করে পুরো গল্পটা আবর্তিত হয়েছে। তবে আর দেরি না করে চটপট আগে এই ট্রেলার দেখে নিন, ভালো লাগলে পুরো ওয়েব সিরিজটা দেখার জন্য কয়েকদিন অপেক্ষা করুন।

৩) সম্প্রতি যে ওয়েব সিরিজ নাজুক এর ট্রেলার রিলিজ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক দম্পতি বিয়ের পরে সুখে শান্তিতে বসবাস করছেন। কিন্তু সেই দম্পতি নারীর মধ্যে এতটাই বেশি শারীরিক চাহিদা সেই শারীরিক চাহিদাকে কিছুতেই মেটাতে পারছেন না। এতে সে প্রচন্ড বিরক্ত তার স্বামীর উপরে। কিন্তু স্বামী মানুষকেও প্রচন্ড চেষ্টা করছে, যেভাবেই হোক তার স্ত্রীকে শারীরিকভাবে সুখ দিতে। কিন্তু তিনিও কিছুতেই পারছেন না। তারপরে তিনি একজন চিকিৎসকের পরামর্শ নেন। সেই চিকিৎসকের পরামর্শ নেওয়ার পরে তিনি তার স্ত্রীকে সে জানান, যে ঠিক ভাবেই তিনি তার শারীরিক চাহিদা এবার থেকে পূরণ করতে পারবেন। কিন্তু স্ত্রী কিছুতেই বিশ্বাস করতে পারবে না, অন্যদিকে দেখা যাচ্ছে, আর একদিন কলিংবেল বাজাচ্ছে এক যুবক। তাকে দেখা মাত্র সেই স্ত্রী তার প্রতি একটা দুর্বলতা অনুভব করেন পরবর্তীকালে সেই যুবকের সঙ্গেই তার একটা শারীরিক সম্পর্ক তৈরি হয় কিন্তু এর পরে কি হয় তা দেখতে অবশ্যই আপনাকে পুরো সিরিজটি দেখতে হবে।

৪) একটি অসাধারণ ওয়েব সিরিজ যা আপনার রাতের ঘুমকে একেবারে উড়িয়ে দিতে পারে। নাম মালাই টু। ইদানিং এই সমস্ত প্লাটফর্মে অনেক সাহসী ইরোটিক কন্টেন দেখা যাচ্ছে যেমন যদি উল্লু প্লাটফর্ম খেয়াল করা হয়, তাহলে ওয়েব সিরিজ গুলো কিন্তু বেশ রোমান্টিক সম্পর্ক নিয়ে তার অনুরাগীদের কাছে ধরা দিচ্ছে। উল্লুর হট একটি অন্যতম হলো মালাই পার্ট টু। এক মহিলা একটি গ্রামে তার স্বামীর সাথে থাকেন কিন্তু বিছানায় তার ভীষন চাহিদা। এমন কিছুতে তার স্বামী স্বাচ্ছন্দ্য বোধ করেন না। পরে তার স্বামীকে কিছু কাজের কারণে শহর ছাড়তে হয়। সে তার ভাইকে তার পরিবারের এবং তার বৌদির যত্ন নিতে বলে। এরপর মা প্লটে প্রবেশ করেন, তারপরে গল্প কোন দিকে যায় তা দেখার জন্য আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে। চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং পর্দায় তার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই বেশ উৎসাহিত হয়েছেন। তবে আপনি যদি অসাধারণ এই সিরিজের ট্রেলার দেখতে চান আমাদের পাতায় অবশ্যই চোখ রাখুন-

৫)সম্প্রতি ‘প্রাইম প্লে’ তে ২০২৩ এর জুন মাসে pehredaar part 4 নামের এক ওয়েব সিরিজ এর ট্রেলার রিলিজ হয়েছে। শ্যানা খাত্রি, রানি পরি এই খানে মুখ্য চরিত্রে অভিনয় করলেন। এক জন বয়স্ক মানুষ কে দু জন সুন্দরী মহিলার সাথে বিছানা ভাগ করতে দেখা যাচ্ছে। তারপর দেখা যাচ্ছে, একটা ফোন কল আসে, সেই সময় সেই ব্যক্তি তখন শারীরিক চাহিদা মেটাতে ব্যাস্ত। সে জানায়, কি করে সে বাইরে বেরোবে, তারপর এক পুজার জায়গার ছবি দেখানো হয়। সেখানে ওই ভদ্রলোক আসে। কিন্তু তারপর কি হয় তা জানতে সবটা দেখতে হবে। তাই দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles