Hoop VideoHoop Viral

ক্লাসরুমে সকলের সামনে দুর্দান্ত নাচ কিছু স্কুল শিক্ষিকার, প্রশংসায় ভরিয়ে দিলেন সকলে

শিক্ষিকাদের কাজ হল তার ছাত্রদেরকে পড়াশোনা বা শিক্ষা দান করা, কিন্তু বর্তমানে নানান ভাবে শিক্ষিকারা তার ছাত্রদের সঙ্গে নিজেদের মধ্যে একটা সম্পর্ক তৈরি করে। কিন্তু আপনি কি জানেন, এই শিক্ষিকা এবং ছাত্রদের মধ্যেই শুধু শুধু যে পাঠ দানের সম্পর্ক এমনটা কিন্তু নয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে , উপলক্ষে একটি স্কুলের মধ্যে সেলিব্রেশন হচ্ছে যেখানে মাটিতে সব ছাত্রছাত্রীরা বসে আছে, আর এখানে নাচ পরিবেশ করছেন কোন ছাত্র-ছাত্রী নয়, শিক্ষিকারা শিক্ষিকারা ‘টাম টাম’ গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন রীতিমতন।

তারা প্রত্যেকেই শাড়ি পরে আছেন, মাথায় লাগিয়েছেন ফুল, সম্ভবত দক্ষিণ ভারতের কোন স্কুলের এটি জায়গা অসাধারণ দেখতে লাগছে সবাইকে। সবাই মিলে তারা এই বিশেষ দিনটিকে বেশ এনজয় করছে তারা, তাদের শিক্ষিকাদের এমন নতুন রূপ দেখে রীতিমতন অবাক হয়ে গেছেন। যে শিক্ষক-শিক্ষিকাদের থেকে তারা শুধুমাত্র এতদিন পড়াশোনা আর বকা খেয়েছে, তারা যেমন সুন্দর নাচতে পারে ওই ছোট ছোট শিশুরা তা ভাবতেও পারেনি, তাই তো অবাক হয়ে তাদের শিক্ষিকাদের নাচ দেখছে।

সম্প্রতি youtube এর মাধ্যমে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতি মতন ভাইরাল হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। শিক্ষিকার সঙ্গে ছাত্র-ছাত্রীদের এমন অসাধারণ সম্পর্ক দেখে প্রত্যেকেই মুগ্ধ হয়েছেন।

ভিডিওটি প্রায় ৮ লাখ মানুষ দেখেছে। অনেকেই কমেন্ট করেছেন কমেন্ট করে প্রশংসা করেছেন, এমন নাচ কি কখনো কাউকে নাচতে দেখেছেন? আপনি যদি নাচটি দেখতে মিস করে থাকেন, তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি –

whatsapp logo