Hoop VideoHoop Viral

ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই পাঁচ ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

1) সম্প্রতি ‘সিনে প্রাইমে’ একটি ওয়েব সিরিজের ট্রেলার পাবলিশ হয়েছে, এই ওয়েব সিরিজটির নাম ‘ধ্যান্যো দুধোওয়ালি’। প্রথম শুরু হতেই দেখা যাচ্ছে দুজন মহিলার নিজেদের মধ্যে কথা বলছেন। দুজনেই লোকের বাড়ি বাড়ি দুধ দেন। দুধ দিতে গিয়েই এক যুবকের সঙ্গে তাদের মধ্যে একজনের শারীরিক সম্পর্ক তৈরি হয়। তারপর পরবর্তীকালে শুধু একজনের সঙ্গেই নয়, একাধিক যুবকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন এই গোয়ালিনী। এতজন যুবককে সে কিভাবে নিজের বশে রেখেছে, এ প্রশ্ন করে আরেক যুবতী। উত্তরে সে বলে তার এক বিশেষ ক্ষমতা আছে। তবে পুরো ট্রেলার দেখলে বোঝা যায়, তারা টাকার জন্যই এসব কাজ করেন। একদম শেষে দেখা যাচ্ছে, সেই যুবককে দুজন নারী মিলে পিটিয়ে মেরে ফেলছেন। কিন্তু তারপরে কি হবে সেটা দেখার জন্য আপনাকে পুরো ট্রেলার দেখতে হবে –

2) সম্প্রতি ‘উল্লু’ প্ল্যাটফর্মে ‘জাবরান’ নামের এক ওয়েব সিরিজে ট্রেলার রিলিজ হয়েছে। যেখানে প্রথমেই দেখা যাচ্ছে দুজন মহিলাদের নিজেদের মধ্যে কথা বলছেন। এই দুজন মহিলা সম্পর্কে দুই ভাইয়ের বউ হয়। পাশাপাশি বসে তারা নিজেদের মধ্যে কথা বলতে ব্যস্ত। তাদের মধ্যে একজন বলছেন, সে তার স্বামীকে কিছুতেই খুশি করতে পারছেন না। তার উত্তরে আরেকজন তাকে শিখিয়ে দেন, কিভাবে স্বামীকে খুশি করতে হয়। কিন্তু তারপরে হঠাৎ করে বন্ধ হয়ে যায়। কারণ পুরোটি দেখতে আপনাকে অবশ্যই এই অ্যাপটির ডাউনলোড করতে হবে, তবে আর দেরি কেনো ডাউনলোড করে দেখে ফেলুন অসাধারণ এই ওয়েব সিরিজ।

3) কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় উল্লু প্ল্যাটফর্মে একটি ভিডিও ট্রেলার ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে। ভিডিও ট্রেইলারের নাম লাভ গুরু। মেয়ের বয়ফ্রেন্ডকে পছন্দ করছেন সেই মেয়ের বিধবা মা। সেই বিধবা বা নিজের ইচ্ছাকে কিছুতেই নিজের মধ্যে আটকে রাখতে পারেন না। তখন তিনি লাভ গুরুর শরণাপন্ন হন। অন্যদিকে মেয়ের প্রেমিক মেয়েকে বোঝায় যে তার আগে তার মায়ের পারমিশন নিতে হবে আর পারমিশন নিতে গিয়ে কি কি হয় তা দেখার জন্য আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

4)বেশ কয়েকদিন আগে ভুভি অ্যাপের মাধ্যমে ‘খুলি খিড়কি’ নামের একটি ওয়েব সিরিজ এ ট্রেলার রিলিজ হয়েছে যা দেখেছি কিন্তু সাধারন মানুষ রীতি মতন পাগল হয়ে গেছে। ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে এক মহিলা তার ঘরে একাই ঘুরপাক খাচ্ছেন এবং তার এই একাকীত্ব কাটাতে জানালার বাইরে দুজন যুবক বলছেন, তাকে সঙ্গ দিতে তারা কি সত্যিই তাকে তার কাছে আসতে পারে। নানান রকম কথার পরে তারপরে এই সেই গৃহবধূ রাজি হন এবং দরজা খুলে দেন। কিন্তু তারপরে কি হয় তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজকে খেয়াল করতে হবে।

5) বেশ কয়েকদিন আগে ভুভি অ্যাপের মাধ্যমে গুলাবো পার্ট থ্রি একটি ওয়েব সিরিজের ট্রেলার দেখা গেছে। যেখানে অসাধারণ অভিনয় করেছেন হীরাল রাদাদিয়া। এছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজুসি ভার্মা, লীনা, বিনোদ ত্রিপাঠি, সাহিল ত্যাগী, সাহিল খান, রবীন্দ্র যাদব, ফারহান খান, জাহিদ আহমেদ প্রমুখরা। এখানে অভিনয় করা গুলাবো সকালবেলা একটি চায়ের দোকান চালান। রাত্রিবেলা তিনি অসাধারণ নাচ পরিবেশন করেন। তার শরীরের এই ভঙ্গিমা দেখে অনেক পুরুষই আকৃষ্ট হন, কিন্তু তারপরে কি হবে তা দেখতে আপনাকে পুরো দেখতে হবে। গুলাবো পার্ট থ্রি গত বছর ডিসেম্বর মাসে রিলিজ করেছে, তবে ইতিমধ্যে কিন্তু এর পার্ট ওয়ান এবং পার্ট টু যথেষ্ট জনপ্রিয় হয়েছে, তবে এর জন্য আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে।

Related Articles