Hoop VideoHoop Viral

রোমান্টিক দৃশ্যের ছড়াছড়ি এই তিনটি সিরিজে, দরজা বন্ধ করে দেখুন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

১) বেশ কিছুদিন আগেও উল্লু প্লাটফর্মে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছিল। এই ওয়েব সিরিজটির নাম shubh ratri. যেখানে দেখা যাচ্ছে, একদম দম্পতি বিবাহের পরে খুবই সুখে শান্তিতে বাস করছেন। কিন্তু বিবাহের রাত থেকেই সেই স্ত্রী বুঝতে পারেন, তার স্বামীর উপরে কোন অশরীরির ছায়া পড়েছে, সেই জন্য তিনি অনেকভাবেই তার কাছে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই বুঝতে পারেন না যে কি হয়েছে। এই বিষয় তিনি নিকট আত্মীয় এক মহিলার সঙ্গে পুরো বিষয়টা নিয়ে আলোচনা করেন। তারপর তিনি বলেন, এমনটা নাকি তাদেরও এক আত্মীয়ের হয়েছিল। তখন তাকে এক তান্ত্রিকের সাহায্য নিতে বলেন। তারপর সেই স্ত্রী তান্ত্রিকের কাছে যায় এবং তান্ত্রিক যা যা বলে তার স্বামীকে তাই তাই করতে শুরু করেন। মন্ত্র পড়া থেকে শুরু করে দুধের মধ্যে কিছু মিশিয়ে খাওয়ানো, এমনকি হাতের মধ্যে তাগা বেঁধে দেওয়া সব কিছুই সে নিয়মমাফিক পালন করেন। কিন্তু একদিন হঠাৎ খেয়াল করেন সকালে তার হাতে তাকা থাকলেও রাত্রিবেলা সেই তাগা থাকে না। কিন্তু কেন এমনটা হচ্ছে এটা কিছুতেই বোধগম্ম হয় না, কিন্তু তারপরে গল্প কোন দিকে চলবে, কিভাবে তারা নিজেদের মধ্যে সম্পর্ক তৈরি করবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

২) এক বছর আগে উল্লুর অ্যাপে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যেখানে এই ওয়েব সিরিজটির নাম হল ‘জঘন্য‘। অসাধারণ এই ওয়েব সিরিজটি একবার মানুষ দেখেই কিন্তু অনেক ভালোবাসা দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে, এখানে যে দম্পতিকে দেখানো হচ্ছে সেই দম্পতির মধ্যে একজন মানে যে পুরুষ সে হঠাৎ করেই কুকুর হয়ে যান। স্ত্রীর কুকুরে ভীষণ ভয় কিন্তু সেই পুরুষ মানুষদের সঙ্গে বাড়ির কাজের মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়, কিন্তু তারপরে কি হয় তা দেখতে অবশ্যই আপনাকে ওয়েব সিরিজটি দেখতে হবে। তবে দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

৩) সম্প্রতি ‘ডিজে মুভিপ্লেক্স‘ নামক একটি প্ল্যাটফর্ম থেকে একটি সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। সিরিজটির নাম বাবুজি ঘর পার হে। সিরিজটির ট্রেলার রিলিজ হওয়ার পর তা দর্শকদের মধ্যে আগ্রহ আরও বাড়িয়েছে। এই সিরিজের প্রথম পর্বটি বেশ ভালো লেগেছিল দর্শকদের। একইভাবে পরের পর্বটিও প্রথম পর্বের থেকেও সুন্দর হতে চলেছে, তা বলার আর অপেক্ষাই রাখে না। সিরিজটির গল্প অনুসারে, একটি বাড়িতে একটি বিবাহিত মহিলা,তার স্বামী ও অন্ধ শ্বশুর থাকেন। শ্বশুর এর সাথে বাড়ির কাজের মেয়ের ঘনিষ্ঠ সম্পর্ক হয়। যা তার ছেলের বউ দেখে ফেলে।গল্পটির পরতে পরতে রয়েছে নানান রকম শয্যার দৃশ্য। একাধিক রোমান্টিক সিনেমা ভরপুর পুরো সিরিজ। তবে গল্পটা শেষ পর্যন্ত কোন দিকে মোড় নেবে, তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো সিরিজটি দেখতে হবে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারী এবং রুখস খানদাগালেকে। এরা দুজনেই ভীষণ ভালো অভিনেত্রী এই ধরনের ওয়েব সিরিজে অভিনয় করতে গেলে ঠিক যা যা গুণ থাকা দরকার, দুজনের মধ্যেই তা আছে। রিধিমা তিওয়ারী একজন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী, তিনি ‘দো দিল’ এক জান-এ রসিকা, সাসুরাল গেন্দা ফুলে দিশা এবং লাইফ ওকে সিরিজ গুলাম- এ মালদাওয়ালি চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত। তিনি বেগম জান চলচ্চিত্রের জন্য তার বলিউডে পা রেখেছেন।