Advertisements

Web Series: প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, এই ৫টি ওয়েব সিরিজ উড়িয়ে দেবে রাতের ঘুম

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

এই প্ল্যাটফর্মগুলো এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

১) সম্প্রতি উল্লু প্ল্যাটফর্মে অসাধারণ একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে। যার নাম মানমানিয়া। এখানে ৫০ বছরের এক বৃদ্ধ যে তার নিজের মেয়ের বান্ধবীর প্রেমে পড়ে। তার ২৫ বছরের বিবাহিত জীবনে তিনি একেবারেই সুখী নন, তিনি একজন অভিনেতা আর ওই মেয়ের বান্ধবী তার কাছে অভিনয় শিখতে আসেন। কিন্তু অভিনয় শিখতে শিখতে কখন যে তাদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়ে যায়, তা তারা নিজেরাও বুঝতে পারেন না। এইটা জানার পরে রীতিমতন বৃদ্ধ তার স্ত্রীর সঙ্গে ঝগড়া করতে থাকেন, কিন্তু তারপরে কি হয়? সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায়? আদৌ কি মেয়ের বয়সী একজন বা যুবতীর সঙ্গে সম্পর্ক তৈরি হবে তা, দেখতে অবশ্যই আপনাকে আগস্ট মাসের ১ তারিখ হতে অপেক্ষা করতে হবে, কারণ ওই দিনকে অসাধারণ ভিডিও রিলিজ হবে। এখানে অসাধারণ অভিনয় করেছেন আয়ুশি জাসওয়াল, যাকে আমরা এর আগেও badan এ দেখতে পেয়েছি। তবে আর কি দেরি না করে চটপট দেখে ফেলুন অসাধারণ ট্রেইলার।

২) ullu তে অসাধারণ একটি ওয়েব সিরিজে ট্রেলার রিলিজ হয়েছে। এর নাম চুল। অসাধারণ এই ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে প্রতিবেশী এক বৌদির সঙ্গে এক অল্পবয়সী যুবকের মাখোমাখো সম্পর্ক তৈরি হয়েছে। এর আগেও আমরা এই ধরনের প্লাটফর্মে অসাধারণ এই ধরনের গল্প দেখেছি, তবে উল্লু যতবারই নতুন নতুন গল্প নিয়ে আসে ততবারই কিন্তু সাধারণ মানুষ উদগ্রীব হয়ে অপেক্ষা করেন, কখন পুরো সিরিজ দেখতে পাবেন। ট্রেলারের প্রথমেই দেখা যাচ্ছে, পাশের বাড়ির এক যুবক এক গৃহবধুর কাছে চায়ের পাতা চাইতে আসছে, আর তারপরেই তার সঙ্গে একটা শারীরিক সম্পর্কে আবদ্ধ হচ্ছে। দেরি না করে দেখুন অসাধারণ ভিডিও –

৩) ১৬ ই মে ২০২৩ সালে ভার্জিন সাস্পেক্ট নামের এক ওয়েব সিরিজ এর অংশ দেখানো হয়েছে। এখানে প্রথমেই দেখানো হয়ে এক যুবক তাকে এক মহিলার সাথে খারাপ কাজ করার জন্য পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। তাতে তার বাবা রেগে যায়, ছেলের সঙ্গে সম্পর্ক তিনি একেবারে নষ্ট করে ফেলেন। তারপর তার জন্য একটি মহিলা উকিল ঠিক করা হয় উকিল এসে তাকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন যে সত্যি আসলে কি হয়েছিল। ওই মহিলা উকিলকে যুবক সমস্ত কিছু বলতে শুরু করেন কিভাবে সেদিনকে এমন বড় ঘটনাটি ঘটেছিল প্রথমেই তিনি বলেন, তিনি একজন খুব ভালো ব্রিলিয়ান্ট স্টুডেন্ট ছিলেন তিনি সারাদিন পড়াশোনা করতেন আইআইটি তার লক্ষ্য ছিল। যেহেতু তার বাবা একজন অধ্যাপক ছিলেন তিনি সেখানেও ইলেভেন টুয়েলভের ছেলেদের পড়াতেন। আর সেইখানেই একজন বিদেশী মেয়ে পড়তে আসেন। কিন্তু সে পড়াশোনা একেবারেই ভালো ছিল না, ইলেভেন এই সে তিন বছর পড়াশোনা করেছে। একদিন ক্লাসে কেউ না থাকার সুযোগ এসে এই যুবককে জড়িয়ে ধরে। তাদের মাঝে প্রেম থাকলেও শারীরিক সম্পর্ক তৈরি হয় নি। একদিন মেয়েটি সেই যুবককে ফোন করে বলে, তার বাড়িতে সারারাত তার মা বাবা থাকবে না তাই তাকে সেই মেয়েটির বাড়িতে যেতে মেয়েটি প্রলুব্ধ করে। বাড়িতে যাওয়ার পরে তার মা বাবা রাত্রিবেলা চলে আসে। কিন্তু তারপরে কি হবে? কেনই বা ঐ শান্ত সুস্থ যুবক ওই যুবতীকে মেরে ফেলবে, এই সমস্তটা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

৪) ২০২৩ সালে ১৪ ই জুলাই ‘গাছি’ নামের এক ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শালিনী নামের এক মেয়ে গ্রামে বিয়ে হয়ে এসেছে। বিয়ের পরে তার পরিচয় হয় দিব্যা, রত্না, মায়ার সাথে। গ্রামে মেয়েদের উপর অত্যাচার করে এখানকার পুরুষ মানুষরা, তখন সব মেয়েরা মিলে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করে। ভোরবেলা গ্রামের মেয়েরা একটা পুকুরে কাপড় কাচে। আর সেখানেই তারা নিজেদের মধ্যে গল্প শুরু করেন, নিজেদের সমস্যার কথা নিজেদের সঙ্গে ভাগ বাটোয়ারা করে নেয়। এখানে অভিনয় করেছেন অঙ্কিতা ডেভ, রানী চ্যাটার্জি, প্রিয়া গামরে। তাদের মাখো মাখো রোমান্স দেখে কাবু নেটিজেনরা। দেখে নিন অসাধারণ ভিডিও –

৫) সম্প্রতি কোক্কু তে মানুষের মনের মধ্যে পৌঁছে গেছে। কোক্কু তে দেখা যাচ্ছে, ‘লেট নাইট প্রজেক্ট’ বলে অসাধারণ একটি ভিডিও। যা দেখে অবাক সবাই। মালিকের বউ এর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক হল এক যুবকের। তবে যুবক অবশ্য প্রথমে জানতেন না যে, উনি মালিকের বউ। ঘনিষ্ঠ সিনে ভরপুর গোটা ওয়েব সিরিজ। দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও –

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow