Hoop VideoHoop Viral

শরীরের খিদে মেটাতে বান্ধবীর সঙ্গেই কুকর্ম যুবতীর, নির্লজ্জতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

লকডাউনের বিধিনিষেধের পর থেকেই হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। ব্যস্ততার ফাঁকে মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও ধীরে ধীরে ভারতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই ধারণা। বর্তমানে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি।

মোবাইল স্ক্রিনে এখন নানারকমের কন্টেন্ট ভেসে উঠলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম হল ‘উল্লু’, ‘প্রাইম শটস’, ‘কোকু’, ‘অলট বালাজি’। সাসপেন্স, থ্রিলার বা কমেডিধর্মী সিরিজ ছাড়াও এইসব প্ল্যাটফর্মে এখন প্রাপ্তবয়স্কদের জন্যও কন্টেন্ট তৈরি হয়। তাই এই প্ল্যাটফর্মগুলি বর্তমানে গোপনে জনপ্রিয়তা লাভ করেছে।

সম্প্রতি উল্লু নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘ওয়াকম্যান’ সিরিজের দ্বিতীয় পার্টটি বর্তমানে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্র রোশনী হলেন একজন বিবাহিত মহিলা যিনি একজন স্থানীয় ডাক্তারের সাথে দেখা করতে যান তার বন্ধু সুনীতার পরামর্শে। কয়েকবার দেখার পর সে জানতে পারে সুনিতার ডাক্তারের সাথে গোপন সম্পর্ক রয়েছে। পুরো ওয়েব সিরিজটি তাদের সম্পর্কের উপর ভিত্তি করে এবং কীভাবে তারা রোশিনিকে তাদের সাথে যোগ দিতে এবং তাদের সাথে একটি থ্রিসাম থাকার চেষ্টা করে।

এই সিরিজে দুর্দান্ত কিছু অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। তাই কমবয়সী দর্শকদের বেশ আকৃষ্ট করেছে। এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের কলাকুশলীদের তালিকা প্রথম সিজনের মতোই। অভিনেত্রী নূর মালবিকা এবং নাতাশা রাজেশ্বরী প্রধান চরিত্রে অভিনয় করেছেন। তারা দুজনেই পর্দায় সাহসীতা এবং প্রলোভন আনতে প্রতিটি সীমা অতিক্রম করেছেন। সিরিজটি উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা