Hoop VideoHoop Viral

VIDEO: খোলা আকাশের নীচে অপরূপ কায়দায় নাচ দুই যুবতীর, ভাইরাল মন ভরানো ভিডিও

মোবাইল ফোন ছাড়া এখন জীবন ভাবাই যায় না। দৈনন্দিন জীবনের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশই হল স্মার্ট ফোন। সোশ্যাল মিডিয়াতেই (Social Media) এখন অধিকাংশ সময় ব্যয় করেন নেট নাগরিকরা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে বিচরণ করেই সময়টা কেটে যায়। তাই দিন দিন আরো উন্নতি হচ্ছে সোশ্যাল মিডিয়ার। বাড়ছে নতুন নতুন প্ল্যাটফর্ম। সেই সঙ্গে নতুন নতুন বিনোদনের মাধ্যমও মাথাচাড়া দিয়ে উঠছে।

আগের তুলনায় অনেকটাই উন্নত হয়েছে ইন্টারনেট ব্যবস্থা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে আরো উন্নত হয়েছে, সর্ব সাধারণের ব্যবহারের জন্য সহজ হয়ে উঠেছে। আর সবথেকে বড় ব্যাপার, নতুন নতুন একগুচ্ছ প্ল্যাটফর্ম যোগ হয়েছে সোশ্যাল মিডিয়ায় আর ভবিষ্যতেও হবে। সবটাই আমজনতার চাহিদা, স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখেই। নিজের মনের কথা, সংস্কৃতি, প্রতিভা আদান প্রদানের মাধ্যমে পাঁচজনের সঙ্গে চেনা পরিচয়ের জন্যই সোশ্যাল মিডিয়ার আমদানি।

এখন বিনোদন মাধ্যমের পাশাপাশি রোজগারের মাধ্যমও হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কনটেন্ট ক্রিয়েটর, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ইউটিউবাররা এক একটি ভিডিও বানিয়ে লক্ষ থেকে কোটি টাকা পর্যন্ত রোজগার করছেন। খ্যাতির পাশাপাশি অর্থ প্রাচুর্যও, স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বিভিন্ন বয়সের, বিভিন্ন ধরণের মানুষ ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মের কমতি নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কিংবা টুইটার অথবা ইউটিউব, সর্বত্রই ভিডিও শেয়ার করা হয়। ভিডিওর জন্যই রয়েছে একটি আলাদা প্ল্যাটফর্ম, ইউটিউব। বিশেষত বর্তমানে ইউটিউব ভিডিওর জনপ্রিয়তা বেড়েছে অনেকটাই।

সম্প্রতি ইউটিউবে একটি নাচের ভিডিও দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের। জনপ্রিয় বাংলা গান ‘সজনী’র সঙ্গে দুর্দান্ত নেচে মন জয় করে নিয়েছেন দুই যুবতী। নীল শাড়ির সঙ্গে সাদা ব্লাউজ আর খোঁপায় ফুল গুঁজে সুন্দর একটি জায়গায় নেচে উঠেছেন দুজনে। তাঁর নাচের স্টেপ দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। মাত্র ৯ মাসের মধ্যেই ১১ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই নাচের ভিডিও।

Related Articles