whatsapp channel

Lifestyle: বেডরুমে এই তিনটি ভুল কখনো করবেন না, নাহলে দাম্পত্যে ভাঙন নিশ্চিত

বেডরুম হল সেই জায়গা যেখানে দুটো শরীরের ও দুটো মনের মিল হয়। যেখান থেকে শুরু হয় নতুন প্রজন্ম। তাই বেডরুম হল তেমনই একটা জায়গা যাকে সুন্দর করে সাজিয়ে, গুছিয়ে রাখা…

Avatar

বেডরুম হল সেই জায়গা যেখানে দুটো শরীরের ও দুটো মনের মিল হয়। যেখান থেকে শুরু হয় নতুন প্রজন্ম। তাই বেডরুম হল তেমনই একটা জায়গা যাকে সুন্দর করে সাজিয়ে, গুছিয়ে রাখা উচিত। কিন্তু, এরপরেও কিছু মানুষ বেডরুমে এসে এমন কিছু কাজ করেন যাতে করে সম্পর্কের বারোটা বেজে যায়। HoopHaap.com আপনাদের বলে দেবে কিভাবে বেডরুমে পজিটিভ এনার্জি আনবেন এবং কোন তিনটি জিনিস একেবারেই বেডরুমে আনবেন না।

১) বেডরুমে শুয়ে সোশ্যাল মিডিয়া ঘাটাঘাটি নয়। বরং একসঙ্গে মুভি দেখুন। বা একজন বই পড়ুক, অন্যজন শুনুক। কিংবা গল্প হয়ে যাক বা চকলেট বা টুকটাক খাবার নিয়ে ছোট্ট আড্ডা। ঘরে কপ্পুর ধরিয়ে রাখতে পারেন, এতে পজিটিভ এনার্জি সঞ্চার হয়।

২) বেডরুমে এসে পর নিন্দা পর চর্চা নয়। এতে করে আচমকা অশান্তির সৃষ্টি হতে পারে। কোনরকম ডিবেট করবেন না। বরং মিষ্টি কথা বলুন, একে অপরের সঙ্গে খুনসুটি করুন।

৩) আলাদা আলাদা শোয়া খুবই নেগেটিভ এনার্জি এনে দেয়। শত ঝামেলা হোক চেষ্টা করুন একসঙ্গে ঘুমনোর এবং চোখ বন্ধের আগে অশান্তি মিটিয়ে একে অপরকে স্যরি বলে সমাপ্ত করা।

Disclaimer: একটা দাম্পত্য সুস্থ হয় বেডরুম থেকেই। তাই বেডরুম কিভাবে সাজানো উচিত বা কি কি করা উচিৎ এই বিষয়ে আরো জানার জন্য কোনো বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া যেতে পারে বা আরো রিসার্চ করা যেতে পারে। উপরের দেওয়া তথ্য সবটাই যথাযথ নাও হতে পারে।

whatsapp logo