whatsapp channel

মরুভূমির বুকে লাল পোশাকে বেলি ডান্স নেচে ভাইরাল ৩ সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান ঘটনা খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যায়। কখনো কারুর নাচ কখনো কারুর গান কখনো বা…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান ঘটনা খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যায়। কখনো কারুর নাচ কখনো কারুর গান কখনো বা আবৃত্তি কখনো বা বিশেষ ঘটনা। নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশের একমাত্র জায়গা হল এই সোশ্যাল মিডিয়া।

ভিডিওতে দেখা যাচ্ছে, লাল পোশাক পরে তিন কন্যা রীতিমতো বেলি ডান্স করে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন। বেলি ডান্স হলো নতুন একটি নাচের পদ্ধতি এই পদ্ধতিতে এখন বিদেশের থেকেও ভারতবর্ষেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। বিদেশি তরুণীদের যদিও সরু কোমর, চর্বিহীন পেট তবে ভারতীয় কন্যারা এতটা নির্মেদ শরীর না হলেও তাদের চর্বিযুক্ত পেটের বেলি ডান্স সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল না হয়ে পারেনি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন তিন কন্যাকে যেমন সুন্দর দেখতে তেমন সুন্দর তাদের লাস্যময়ী চেহারার জন্য সকলের মন জয় করে নিয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media