whatsapp channel

Lifestyle: প্রেম জমে যাবে মধুচন্দ্রিমায়, মেনে চলুন তিনটি বিশ্বাসযোগ্য টিপস

সদ্য বিয়ের পর ভাবলেন এবার মধুচন্দ্রিমা করতে হবে। হয় পাহাড় নয় সমুদ্র কিংবা জঙ্গল বাছাই করলেন। চলেও গেলেন। কিন্তু, ফিরে এসে মুখ ভার। দুজনের মধ্যে অজানা দূরত্ব তৈরি হয়েছে। এর…

Avatar

Advertisements
Advertisements

সদ্য বিয়ের পর ভাবলেন এবার মধুচন্দ্রিমা করতে হবে। হয় পাহাড় নয় সমুদ্র কিংবা জঙ্গল বাছাই করলেন। চলেও গেলেন। কিন্তু, ফিরে এসে মুখ ভার। দুজনের মধ্যে অজানা দূরত্ব তৈরি হয়েছে। এর কারণ কী হতে পারে জানা আছে? অনেকের মধুচন্দ্রিমা দারুন হয়, কেউ কেউ ফিরে এসে বিরহ যন্ত্রণায় ভোগেন। চলুন আজ মাত্র ৩টি টিপস শেয়ার করা হবে যা আপনার মধুচন্দ্রিমাকে স্মরণীয় করে রাখবে। আপনার মনে হবে প্রতি বছর এমন মধুচন্দ্রিমা ফিরে আসুক।

Advertisements

টিপস্ ১. মধুচন্দ্রিমায় গিয়েই সঙ্গীর উপর ঝাঁপিয়ে পড়বেন না। সময় নিন কিছুটা। ঘুরুন চারিদিক। আশেপাশের জায়গা দর্শন করুন, পছন্দের খাবার খান একসঙ্গে, শেয়ার করুন একে অপরের সঙ্গে খাবার, পোশাক এমনকি নিজের পছন্দ অপছন্দের বিষয়।

Advertisements

টিপস্ ২. প্রচুর ছবি ভিডিও তুলুন। কিন্তু, তৎক্ষণাৎ সোশ্যাল মিডিয়ায় আপলোড করে নিজেকে ব্যস্ত করে দেবেন না । স্মৃতি তুলে রাখুন, বাড়ি ফিরে সোশ্যাল মিডিয়ায় দিন। অযথা ফোন নিয়ে ব্যস্ত থাকবেন না। সঙ্গীকে গুরুত্ব দিন।

Advertisements

টিপস্ ৩. যৌন আকাঙ্খা পূরণ করার ক্ষেত্রে আলোচনা করে নিন। কোন ধরনের প্রটেকশন ব্যাবহার করবেন। সুন্দর পারফিউম ব্যাবহার করুন এবং স্নান করুন। বিশেষ করে যৌনাঙ্গ পরিষ্কার রাখুন নারী পুরুষ উভয়েই।

Advertisements

এই তিনটি টিপস যথেষ্ট নয় সফল মধুচন্দ্রিমার জন্য, তবে এই তিনটে টিপস মেনে চললে আপনার মধুচন্দ্রিমা বা honeymoon দুর্দান্ত রোমাঞ্চকর হয়ে উঠতে পারে। বাড়ি ফিরেও আরো একবার যেতে মন চাইবে একই সঙ্গীর সঙ্গে।

whatsapp logo
Advertisements