whatsapp channel

Lifestyle: পুরুষদের এই ৪টি গুণ থাকলেই মন দিয়ে ফেলেন মেয়েরা

এই গোপন চারটি কথা কখনোই মেয়েরা ছেলেদের বলবে না, তবে মেয়েরা কিন্তু ছেলেদের এই বিশেষ চারটি গুণ নিঃশব্দে দেখে, এবং সেই চারটি গুণ দেখেই সিদ্ধান্ত নেন ছেলেটিকে বা পুরুষটিকে জীবন…

Avatar

Advertisements
Advertisements

এই গোপন চারটি কথা কখনোই মেয়েরা ছেলেদের বলবে না, তবে মেয়েরা কিন্তু ছেলেদের এই বিশেষ চারটি গুণ নিঃশব্দে দেখে, এবং সেই চারটি গুণ দেখেই সিদ্ধান্ত নেন ছেলেটিকে বা পুরুষটিকে জীবন সঙ্গী বানাবেন কি না। চলুন দেখে নিই মেয়েরা চুপি চুপি কোন চারটি বিষয় পরখ করে নেয়।

Advertisements

১) ছেলেটির/ পুরুষটির ব্যবহার – আমাদের আচরণ বলে দেয় আমরা কেমন। খুব কম মানুষ আছেন যারা মানুষের মতন আচরণ করে। কেউ কেউ খুবই সন্দেহবাতিক, কেউ মিথ্যে বলে, কেউ পর নিন্দা করে, কেউ খুব রাগী। তাই ছেলেদের ব্যাবহার আচার আচরণ কেমন এই বিষয়ে মেয়েরা প্রথম থেকে লক্ষ্য করে।

Advertisements

২) উদার নাকি কিপটে – বেশিরভাগ মেয়েরা শপিং পছন্দ করে। ফলে তারাও চায় তার মনের মানুষ তাকে এটা ওটা কিনে দিক। যদিও আজকালকার মেয়েরা নিজেরাই চাকরি করে বা বিভিন্ন কাজ করে স্বপ্ন পূরণ করে, এরপরেও মেয়েরা চায় তাদের ইচ্ছা বুঝুক গুরুত্ব দিক সেই স্বপ্নের মানুষ।

Advertisements

৩) ফ্লার্ট করে নাকি – অন্য মেয়েদের দিকে তাকানো বা যেচে কথা বলা বা বন্ধুত্ব করা মেয়েরা পছন্দ করে না। তাই প্রেম করলে এক নারী হওয়াই উচিত।

Advertisements

৪) শিক্ষাগত যোগ্যতা এবং উপার্জন – শিক্ষা পরিচয় দেয় উন্নত মনের। তাই শিক্ষাগত যোগ্যতা মেয়েরা এখন জিজ্ঞাসা করে নেয়। একটা সময় মেয়েরা স্কুলে যেতে পারতো না বা দেওয়া হত না। এখন মেয়েরা দেখে নেয় ছেলেটির শিক্ষাগত যোগ্যতা ও উপার্জন ব্যবস্থা।

Disclaimer: উক্ত শব্দগুলি সকলের জন্য প্রযোজ্য নয়। প্রত্যেকটি মানুষ আলাদা ও তাদের চিন্তাভাবনা আলাদা। তাই সবটাই মনবিদদের সঙ্গে আলোচনা নির্ভর লেখা।

whatsapp logo
Advertisements