whatsapp channel

Madan Mitra: নিউমোনিয়ার পর আচমকা খিঁচুনি, এ কোন রোগে আক্রান্ত হলেন মদন মিত্র!

বাংলার রাজনৈতিক ময়দানে 'কালারফুল বয়' নামে সুখ্যাতি রয়েছে মদন মিত্রের (Madan Mitra)। রাজনৈতিক ময়দানে তিনি বিধায়ক হলেও অনেকের কাছে তিনি শুধুই প্রিয় মদন'দা। কারণ একফিকে তিনি যেমন দাপটের সঙ্গে রাজনীতি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলার রাজনৈতিক ময়দানে ‘কালারফুল বয়’ নামে সুখ্যাতি রয়েছে মদন মিত্রের (Madan Mitra)। রাজনৈতিক ময়দানে তিনি বিধায়ক হলেও অনেকের কাছে তিনি শুধুই প্রিয় মদন’দা। কারণ একফিকে তিনি যেমন দাপটের সঙ্গে রাজনীতি করেন, ভোটের ময়দানে লড়েন, তেমনই অন্যদিকে নাচ, গান সিনেমার প্রতি তার ঝোঁক রয়েছে বিস্তর। একইভাবে নিজের জীবনকে যেভাবে উপভোগ করেন তিনি, তাও জনগণের কাছে পরিবেশন করে নির্দ্বিধায়। তাই তার অনুগামীর সংখ্যাটা অন্যান্য রাজনীতিবিদদের থেকে খানিকটা বেশি। তবে এবার এই রঙিন বিধায়ককে ঘিরে বাড়লো উদ্বেগ।

শারীরিক অসুস্থতা যেন মদনের পিছু ছাড়ছে না। রকের পর এক ঘটনায় যেন শারীরিকভাবে বিধ্বস্ত হয়ে পড়ছেন রাজ্যের শাসক দলের এই বিধায়ক। গত কয়েক সপ্তাহ ধরেই তার নানা শারীরিক সমস্যা দেখা দিচ্ছে। কয়েকদিন আগেই অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয় বিধায়ককে। তবে যেদিন হাসপাতালে তাকে ভর্তি করা হয়, সেদিনও বিধানসভায় গিয়েছিলেন তিনি। অসুস্থতা বাড়ার কারণে সেদিনই তিনি ভর্তি হন এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। তারপর থেকেই যেন একের পর এক অসুস্থতা লেগে রয়েছে তার শরীরে।

হাসপাতালে ভর্তি থাকা অবস্থাতেও একাধিকবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। যেদিন তাকে নিউমোনিয়ার কারণে হাসপাতালে ভর্তি করা হয় সেদিনই হাসপাতালে পড়ে যান মদন। আর এই দুর্ঘটনার কারণে বাঁ হাতে এবং কাঁধে চোট পান বিধায়ক। সেদিনই এক্স-রে করা হয়। পরীক্ষার পর দেখা যায় যে তার বাঁ হাতের উপর কাঁধের হাড় সামান্য ক্র্যাক হয়ে গেছে। ওই দিনই এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার বিভাগে অস্ত্রোপচার হয় মদন মিত্রর।

সূত্রের খবর, মেডিক্যাল বোর্ড গঠন করে অস্ত্রোপচার করা হয় রাজ্যের প্রাক্তন মন্ত্রীর। জানা গেছে, মদনের কাঁধের হাড়ের উপর একটি আড়াই ইঞ্চি লম্বা টাইটেনিয়ামের প্লেট বসানো হয়েছে। এই প্লেট বসাতে ১০টি স্ক্রু ব্যবহার কত হয়েছে বলে খবর। তারপর থেকেই আইটিইউ বিভাগে ভর্তি রয়েছেন বিধায়ক। এখন তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে হাসপাতাল সূত্রে। তবে বৃহস্পতিবার রাতে দিকে তার খিঁচুনি হয় একবার, এমনটাই জানা গেছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা