Hoop PlusTollywood

‘স্ট্রিট ফাইটার’ সায়নী ঘোষকে আসানসোলে ফিরতেই হবে, দাবী তৃণমূল ছাত্র পরিষদের

আসানসোল দক্ষিণে প্রচারে ঝড় তুলেছিলেন সায়নী ঘোষ। মাটি কামড়ে প্রচারে নেমেছিলেন তিনি। কখনও ছুটে গিয়েছেন প্রত্যন্ত গ্রামের ঘরে ঘরে, কখনো বাংলার বর্ষবরণের অবসরে রাস্তায় শিশুদের সঙ্গে রবীন্দ্রনৃত্য পরিবেশন করতে। ফুলের বৃষ্টিতে স্বাগত জানানো হয়েছিল তাকে। একেবারে ঝড় তুলে প্রচারে নেমেছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি।

হেরে গেছেন সায়নী ঘোষ। প্রায় সাড়ে ৪ হাজার ভোটে সায়নী পরাজিত হন। আসানসোলে জিতে যান বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। রাজ্যে দিদির জয় হলেও আসানসোলের মাটিতে মুখ থুবড়ে পড়েন অভিনেত্রী। অবশ্য আসানসোলের মাটিতে হেরে গেলেও তিনি প্রায় ৮৩ হাজার ৩৮৪ ভোট পান।

এবারে, আসানসোলের বহু তরুণ প্রজন্ম চাইছেন সায়নী ফিরে আসুক। ওখানকার তৃণমূল সমর্থকদের দাবী প্রশাসনিক পদ নিয়ে সায়নী ফিরুন আসানসোলে। ‘সায়নী ঘোষ তোমায় চাই’ এই স্লোগান ভিড় জমান তৃণমূলের তরুণ কর্মীরা।

এমনিতেই মমতা ব্যানার্জি সায়নী ঘোষকে ‘স্ট্রিট ফাইটার’ আখ্যা দিয়েছিলেন। তবু আসানসোল দক্ষিণ (Asansol Dakshin) থেকে তিনি পরাজিত হন। আসানসোল দক্ষিণে বিজেপির (BJP) জয় হলেও রাজ্যে সরকার গঠন হয়েছে তৃণমূলের। তাই দলীয় কর্মীরা চাইছেন সায়নী ঘোষকে ফিরিয়ে আনা হোক। বুধবার রাতেই তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা ( TMCP) আওয়াজ তোলেন ‘we want Saayoni’ বলে। এদিন ছাত্র নেতা পাপাই বন্দ্যোপাধ্যায় বলেন, “সায়নীর প্রচার ও ব্যবহার আমাদের মন কেড়েছে। আমরা মনে করছি উনি অন্যায়ের বিরুদ্ধে জোরদার লড়াই করতে পারেন। উনি নিজেও আসানসোলের জন্য কিছু করতে চেয়েছিলেন। তাই আসানসোলের কোনও প্রশাসনিক পদের দায়িত্ব দেওয়া হোক। এটাই আমরা চাইছি। শীর্ষ নেতৃত্বের কাছে বার্তা দেওয়ার জন্য রাস্তায় নেমেছি।”

Related Articles