whatsapp channel

হনুমানজির আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৫ শে মে (১০ই জ্যৈষ্ঠ) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনি অন্যমনস্ক হয়ে পড়লে কাজে ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। অমনোযোগী হবেন না, প্রয়োজনে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২৫ শে মে (১০ই জ্যৈষ্ঠ) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনি অন্যমনস্ক হয়ে পড়লে কাজে ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। অমনোযোগী হবেন না, প্রয়োজনে ধ্যান করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

Advertisements

বৃষঃ আজ আপনি বড় কোনো কাজে সাফল্য নাও পেতে পারেন। সহজে ভেঙে পড়বেননা। মনে সাহস রেখে পুনরায় চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো নয়।

Advertisements

মিথুনঃ আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisements

কর্কটঃ আজ আপনি বাতের ব্যথায় কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। প্রতিদিন সকালে হাঁটতে বেরোন। বাতের ব্যথার জন্য ভালো কোথাও চিকিৎসা করান।

সিংহঃ আজ আপনার বিপুল অর্থ খরচ হওয়ার সম্ভাবনা আছে। বুঝে- শুনে টাকা ব্যয় করুন। বিনা কারণে অযথা টাকা পয়সা খরচ করবেননা। সব দিক বিবেচনা করুন।

কন্যাঃ আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

তুলাঃ আজ আপনি কোনো রাজনৈতিক বিবাদে জড়িয়ে যেতে পারেন। রাজনৈতিক মহল থেকে এড়িয়ে যেতে পারেন। মন দিয়ে কাজ করুন। দিনটি খুব একটা সুখকর হবেনা।

বৃশ্চিকঃ আজ আপনার পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। নাম ডাক হতে পারে। যশ প্রতিপত্তি বেড়ে যাবে। মনে হিংসে আনবেননা। দিনটি বেশ ভালোই যাবে।

ধনুঃ চাকরি ও ব্যবসা উভয়ক্ষেত্রে আশাতীত লাভের সম্মুখীন হতে পারে। নতুন ব্যবসা শুরু করার দিনটি বেশ শুভ। আয় বৃদ্ধি হতে পারে। ভালো কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

মকরঃ আজ আপনি কোনো কাজ করতে গিয়ে ব্যর্থ হতে পারেন। ভেঙ্গে না পড়ে নতুন করে চেষ্টা করুন। অহেতুক চিন্তা করবেন না।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। অনেক দিনের বাসনা পূরণ হতে পারে। ব্যবসায় গৃহে সর্বত্র শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসতে পারে।

মীনঃ আজ আপনি হঠাৎ কোনো বড় বিপদের সম্মুখীন হতে পারেন। চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media