whatsapp channel

আজও ঝড়-বৃষ্টির সম্ভাবনা রাজ্যজুড়ে, বৃষ্টির পরিমান বাড়বে এইসব জেলায়

গত দুদিন ধরেই সারা বাংলা জুড়ে প্রবল বৃষ্টি। ২তারিখ বাংলার ভোটের ফলাফল বেরোনোর পরেই বাঁধ ভাঙ্গা বৃষ্টি শুরু হয় সারা বাংলা জুড়ে। বিকেল থেকেই তৈরি হয় নিম্নচাপ। বেশ বজ্র বিদ্যুৎ…

Avatar

HoopHaap Digital Media

গত দুদিন ধরেই সারা বাংলা জুড়ে প্রবল বৃষ্টি। ২তারিখ বাংলার ভোটের ফলাফল বেরোনোর পরেই বাঁধ ভাঙ্গা বৃষ্টি শুরু হয় সারা বাংলা জুড়ে। বিকেল থেকেই তৈরি হয় নিম্নচাপ। বেশ বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি হয় এক নাগাড়ে এবং পরবর্তী দিন গুলোতে বৃষ্টি থাকে। গরম থেকে অব্যাহতি পায় নগরবাসী।

আবহাওয়া সূত্রের খবর, আজ ও আগামিকাল রাজ্যের একাধিক জায়গায় বৃষ্টির দাপট জারি থাকবে বলে মনে করা হচ্ছে। সূত্রের খবর, পশ্চিমবঙ্গের ওপর থেকে পাঞ্জাব পর্যন্ত একটি নিম্নচাপ আছে পাশাপাশি একটি নিম্নচাপ অক্ষরেখা তৈরি হয়েছে। এর ফলেই এই বৃষ্টি। বৃহস্পতি ও শুক্রবারে দক্ষিণ বঙ্গে ঝড় বৃষ্টির পরিমান কমবে, তবে বিকেলের দিকে কলকাতা ও পশ্চিমের জেলা গুলোতে ঝড়-বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অফিস সূত্রে খবর, আগামী ৯ মে পর থেকে আবার দক্ষিণবঙ্গে ঝড় বৃষ্টি শুরু হবে। এবং, কলকাতায় তাপমাত্রা ৩৫-এর নীচে নেমে যাবে বলেও  পূর্বাভাস দেওয়া হচ্ছে।

আজ থেকে উত্তরবঙ্গের মালদা, দু্ই দিনাজপুর, আলিপুরদুয়ারে বৃষ্টির পরিমাণ বাড়বে। উত্তরবঙ্গের বাকি জেলাগুলিতে অর্থাৎ দার্জিলিং, কালিম্পং, কোচবিহার  ও জলপাইগুড়িতে শুক্রবার থেকে বাড়বে বৃষ্টি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media